শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন

অসহায়দের রাস্তায়  ইফতার বিতরণ করছেনন ওসি মহসিন

সিএসপি নিউজ :  সুন্দর মঞ্চ, সজ্জিত মহল, বিপুল জমায়েত- এই হল এদেশের ইফতার পার্টির প্রচলিত সংজ্ঞা। তবে এবার এ সংজ্ঞায় ভিন্নতা এনেছে সিএমপির কোতোয়ালী থানা। পথচারী- অসহায়দের সাথে ব্যতিক্রমী এক সিরিজ ইফতার পার্টির আয়োজন করেছে চট্টগ্রামের আলোচিত এই থানা। জমায়েতে নিষেধাজ্ঞা থাকায় পথে পথে অসহায়দের সাথে ইফতার পার্টি করেছে তারা। আয়োজনটা ভ্রাম্যমাণ হওয়ায় এটার নামও দেওয়া হয়েছে ভ্রাম্যমাণ ইফতার পার্টি!

এ প্রসঙ্গে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ‘ প্রতিবছর ইফতার পার্টি করে কোতোয়ালী থানা।  এবারও তার ধারাবাহিকতা রক্ষা করা হয়েছে। তবে সরকারি বিধি নিষেধ অনুযায়ী এবারের আয়োজনে কিছুটা ভিন্নতা আনা হয়েছে। ভিন্নতা আনা হয়েছে অতিথি তালিকায়ও। এবার আমরা ইফতার পার্টি করছি পথে পথে, মোড়ে মোড়ে! অতিথিরাও পূর্ব নির্ধারিত থাকছেন না। পথই যাদের ঠিকানা তারাই  আমাদের অতিথি।’

তিনি জানান, করোনা দুর্যোগ উপলক্ষে এবার কোতোয়ালীর ইফতার পার্টি অসহায়, ভিক্ষুক, ভবঘুরে ও নিঃস্বদের জন্য। প্রতিদিন কোতোয়ালির ভ্রাম্যমাণ ইফতারের গাড়ি অতিথিদের খুঁজে নিবে। পৌঁছে দিবে তাদের ইফতার।

ধারাবাহিকভাবে চলবে এই আয়োজন। প্রথমদিন ইফতার পার্টিতে অতিথি ছিল ১০০ জন। পর্যায়ক্রমে অতিথি সংখ্যা আরও বাড়বে বলও জানান ওসি মহসীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ