সোমবার, ২৬ অক্টোবর ২০২০ ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : সকাল ১০:১৭

আধুনগরের ২নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মোঃ সোহেল উদ্দিনের সমর্থনে ব্যাপক গণজোয়ার সৃষ্ঠি


প্রকাশের সময় :১৬ অক্টোবর, ২০২০ ৭:০৫ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

আসন্ন আধুনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের মনোনীত মেম্বার প্রার্থী সমাজসেবক ও যুব সমাজের অহংকার, বর্তমান সফল মেম্বার মোহাম্মদ সোহেল উদ্দিন সোহেলের নির্বাচনী এলাকায় মোরগ প্রতীক নিয়ে প্রচার-প্রচারণায় চষে বেড়াচ্ছেন। তার নির্বাচনী এলাকায় মানুষের অকুতোভয় ভালবাসায় সিক্ত হচ্ছেন। সাধারণ মানুষের এমন ভালবাসায় প্রতিদিন মুগ্ধ হচ্ছেন তিনি। বিগত দিনে এলাকায় মানুষের সেবক হিসেবে এবং এলাকার উন্নয়নে নিজেকে সবসময় ভাল কাজে নিয়োজিত রেখেছেন বলেও মানুষের এমন ভালবাসা ও আন্তরিকতায় মুগ্ধ হচ্ছেন। সাধারণ মানুষকে নিয়ে মেম্বার মোঃ সোহেল উদ্দিন স্বপ্ন দেখেন,স্বপ্ন বুনেন।

১৬ অক্টোবর বেলা ৩টায় ২নং ওয়ার্ডের নির্বাচনী এলাকায় সর্বস্তরের মানুষকে নিয়ে বিশাল নির্বাচনী মিছিল শুরু হয়।সেখানে এলাকার মুরুব্বি ও যুবকরাসহ সর্বস্তরের মানুষ উপস্হিত ছিলেন।

প্রচন্ড রোদ্রকে উপেক্ষা করে মেম্বার প্রার্থী সোহেল উদ্দিনকে ভালবেসে সবাই মিছিলে অংশগ্রহণ করেন।
এমন মানুষের ভালবাসার প্রতিদান ও ঋণ কখনো ভুলার নয়। মোঃ সোহেল উদ্দিনের সমর্থনে বিশাল মিছিলে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

আধুনগর ইউপির ২নং ওয়ার্ডের মোরগ প্রতীকের মেম্বার প্রার্থী ও বর্তমান মেম্বার যুব সমাজের অহংকার মুহাম্মদ সোহেল উদ্দিন জানান,আমি সত্যিই গর্বিত। আমি ঋণী। আমি এলাকার জনগণের ভালবাসায় সিক্ত। জনগণের ভালবাসা পেয়ে আমি মুগ্ধ হয়েছি। আপনার ভালবাসা কখনো ভুলবোনা। তিনি আরও জানান,আমি বিগত দিনে আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি। মানুষের কল্যাণে কাজ করেছি। কখনো অন্যায়কে প্রশ্রয় দিইনি। আধুনগরের ২নং ওয়ার্ডের মানুষকে নিয়ে সবসময় স্বপ্ন দেখি। আমি নির্বাচিত হলে তার ওয়ার্ডকে আধুনিক,মডেল, সন্ত্রাস ও মাদকমুক্ত ওয়ার্ডে রুপান্তরিত করতে কাজ করবো ইনশাল্লাহ। তাকে আগামী ২০ অক্টোবর নির্বাচনে মোরগ প্রতীকে জনগণের গণরায়ে মেম্বার পদে নির্বাচিত করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

মেম্বার প্রার্থী ও বর্তমান সফল মেম্বার মোঃ সোহেল উদ্দিন আধুনগরের ২নং ওয়ার্ডের মানুষের ভালবাসা,সহযোগীতা ও দোয়া কামনা করেছেন।

ট্যাগ :