মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : দুপুর ১:০৪

শিরোনাম

আনোয়ারায় অস্ত্র ও গুলিসহ এক সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব


প্রকাশের সময় :২ মার্চ, ২০২১ ৫:৩৫ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন উত্তর চাতরী এলাকায় অভিযান চালিয়ে ১ টি ওয়ানশুটার গান, ১ রাউন্ড গুলি, ৬ টি চাকু এবং ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোঃ নাছির (৩৩) নামের ১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭।

আজ মংগলবার ০২ মার্চ দুপুর ২ঃ৫০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া)এএসপি মোঃ নুরুল আবছার। আটককৃত মোঃ নাছির চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন উত্তর চাতরী (আব্দুল সালাম সওদাগরের বাড়ি) এলাকার মৃত জালাল সওদাগরের পুত্র।

র‌্যাব-৭,এর সহকারী পরিচালক, চাঁদগাও (সিপিসি-৩), কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আবদুল্লাহ আল জাবের জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন ৮ নং চাতরী ইউপি, ৪ নং ওয়ার্ডস্থ, উত্তর চাতরী জালাল সওদাগরের ঘরের ভিতর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে । এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা একজন কে আটক করে । পরে আসামির দেহ তল্লাশি করে একটি ওয়ানশুটারগান ও প্যান্টের পকেট হতে এক রাউন্ড গুলি এবং ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও আসামির বসতঘত তল্লাশি করে ছয়টি চাকু জব্দ করা হয়।

উদ্ধারকরা অস্ত্র ও গুলি

তিনি আরও জানান,আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে এবং মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।গ্রেফতারকৃত আসামিকে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএসপি/ কেসিবি /৫ঃ১৯পিএম

ট্যাগ :