বুধবার, ৩ মার্চ ২০২১ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১:৩৪

আনোয়ারায় ছাত্রলীগ কর্মী আশরাফ এর খুনিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও স্মারক লিপি পেশ


প্রকাশের সময় :২৩ ফেব্রুয়ারি, ২০২১ ৭:৫৪ : অপরাহ্ণ

আনোয়ারা প্রতিনিধিঃ
আনোয়ারায় ছাত্রলীগ কর্মী আশরাফ হত্যায় জড়িতদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে আনোয়ারা ছাত্র সমাজ।

আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে আনোয়ারা সরকারি কলেজ ও আনোয়ারা আদর্শ মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৯ এর শিক্ষার্থীদের যৌথ উদ্যোগে আনোয়ারা সদরে এ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি জয়কালি বাজার থেকে শুরু করে উপজেলা গেইটে সামনে এসে শেষ হয়। এসময় তারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ বরাবর স্মারকলিপি পেশ করেন। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে আশরাফের সহপাঠীরা ।

সমাবেশে বক্তারা আশরাফের খুনি নয়ন সরকার সহ অভিযুক্ত প্রত্যেকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তারা আরো বলেন , অপরাধীদের যদি বিচারের আওতায় আনতে দেরি হয় তাহলে কঠোর কর্মসূচি দেয়া হবে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে আনোয়ারা ছাত্রসমাজের আহ্বায়ক আসিফ উর জামান, মুনসুর , তুহিন, আরাফাত,ওয়ালিদ , রুবেল, খোকা , হাসনাইন, ইফতেখার, মিসবাহ , মোরশেদসহ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। উল্লেখ্য, শনিবার আশরাফের বাবা মো. আবদুল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের ছাত্রবিষয়ক উপসম্পাদক নয়ন সরকারকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে আনোয়ারা থানায় মামলা করেন।

সিএসপি/কেসিবি/৭ঃ৫২পিএম

ট্যাগ :