সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১০:২৮

আনোয়ারায় পুকুরে ডুবে যাওয়া ভাইকে বাঁচাতে লাশ হলো ৮ বছরের বোনও


প্রকাশের সময় :২ মার্চ, ২০২১ ১১:৪০ : পূর্বাহ্ণ

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারার ১০ নম্বর হাইলধর ইউনিয়নের দক্ষিণ ইছাখালী গ্রামে ২ বছরের ছোট ভাইকে বাঁচাতে লাশ হলো ৮ বছর বয়সের বোনও। পরে পুকুর থেকে উভয়ের মৃত দেহ উদ্ধার করা হয়।

আট বছরের রিতু আকতার ও দুই বছরের হামদান। বাড়ির পেছনের পুকুরের পাড়ে খেলায় মেতেছিল তারা। খেলতে গিয়ে হঠাৎ পুকুরে পড়ে যায় ছোটভাই হামদান। তাকে বাঁচাতে গিয়ে পুকুরে পড়ে যায় রিতু আকতার।
তাদের খুঁজতে বেরিয়ে হামদানের লাশ ভাসতে দেখে স্বজনেরা। পরে রিতুকেও খোঁজাখুঁজি শুরু করলে রাত সাতটার দিতে পুকুর থেকে রিতুর মরদেহ উদ্ধার করা হয়।

গতকাল সোমবার ০১ দুপুরে আনোয়ারার ১০ নম্বর হাইলধর ইউনিয়নের দক্ষিণ ইছাখালী গ্রামে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওহিদুল আলম বুলবুলের পরিবারে নেমে এসেছে বিষাদের ছায়া।

মোহাম্মদ রাশেদুল ইসলাম নামের এক স্থানীয় জানিয়েছেন, নিহত রিতু এবং হামদান বিকেলে বাড়ি পেছনের পুকুরে খেলা করছিল। খেলার ছলে রিতুর ছোট ভাই হামদান পুকুরে পড়ে গেলে তাকে উদ্ধার করার চেষ্টা করতে গিয়ে রিতুও পুকুরে পড়ে যায়। পরে তাদের খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরেই হামদানের লাশ দেখতে পাই । পরে রিতুকে না পেয়ে তাকেও খোঁজাখুঁজি শুরু করে। পরে রাত সাতটার দিতে পুকুরে রিতুকেও মৃত অবস্থায় পাওয়া যায়।

আনোয়ারা হাসপাতালের কর্মরত চিকিৎসক ডা. মেজবা বলেন,বিকাল ৫টার দিকে হাইলধর ইউনিয়ন থেকে এক শিশুকে আনা হয়েছে আমরা থাকে মৃত ঘোষণা করি। আরেকজনের বিষয়টি আমাদের জানা নাই।

 

সিএসপি /কেসিবি /১১ঃ৩২পিএম

ট্যাগ :