শনিবার, ৬ মার্চ ২০২১ ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৫:২৬

ইয়াবা-কার্তুজ দিয়ে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফাঁসলেন গোয়েন্দা জালে


প্রকাশের সময় :২১ ফেব্রুয়ারি, ২০২১ ৫:০৬ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

নগরীর খুলশী থানাধীন জাকির হোসেন রোডস্থ ক্যাপসিকাম রেস্টুরেন্ট সংলগ্ন হেয়ার এন্ড ফেয়ার’ নামের এক ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মোঃ মান্নান শেখকে ইয়াবা ও কার্তুজ দিয়ে ফাঁসানো চক্রের ৫ সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

গতকাল শনিবার ২০ ফেব্রুয়ারি দুপুর ২ঃ০৫ মিনিটের সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক মুহাম্মদ ওসমান গনি।

এই ঘটনায় গ্রেপ্তার পাঁচজন হলেন আনোয়ারা থানাধীন তৈলারদ্বীপ এলাকার এনামুল করিম চৌধুরীর ছেলে ইফতেখার করিম চৌধুরী (৪৮), কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন মালিকা এলাকার আবদুল আলীমের ছেলে মো. সোহেল (২৬), নেত্রকোনা জেলার সদর থানাধীন মুন্সিবাড়ি এলাকার মৃত ফজলুল করিমের ছেলে মো. ফয়সাল (২০), কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন বসন্তপুর এলাকার নুরুল ইসলামের ছেলে মো. নজরুল ইসলাম (৪২) ও চাঁদপুর জেলার কচুয়া থানাধীন বিতারা এলাকার মো. বেলাল হোসেনের ছেলে মো. জামাল হোসেন (৪১)।

এদের মধ্যে ইফতেখার করিম চৌধুরী নিজেকে দৈনিক মুক্ত খবরের সাংবাদিক ও চট্টগ্রামের একটি প্রভাবশালী দৈনিক পত্রিকার সম্পাদকের আত্মীয় এবং নজরুল ইসলাম নিজেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের গাড়িচালক হিসেবে পরিচয় দেন।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন এর দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) শাহ মোঃ আব্দুর রউফ ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মোঃ কামরুল ইসলাম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক মুহাম্মদ ওসমান গনি এর নেতৃত্বে বিশেষ টিম-২ এ অভিযান চালায়।

 

অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) শাহ মোঃ আব্দুর রউফ জানান,গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের খুলশী থানাধীন জাকির হোসেন রোডস্থ ক্যাপসিকাম রেস্টুরেন্ট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ রাউন্ড কার্তুজ ও ২০০ পিস ইয়াবাসহ মোঃ ফয়সাল (২০)কে গ্রেফতার করা হয় । পরে মোঃ ফয়সালের দেয়া তথ্যমতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে চক্রের অন্য সদস্য ইফতেখার করিম চৌধুরী (৪৮), মোঃ সোহেল (২৬), মোঃ নজরুল ইসলাম (৪২) ও মোঃ জামাল হোসেন (৪১)কে গ্রেফতার করা হয়।

 

তিনি আরও জানান, আটককৃতরা ইয়াবা ও কার্তুজ দিয়ে এক ব্যবসায়ীকে ফাঁসানোর কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে খুলশী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

সিএসপি /কেসিবি /৪ঃ৪৬পিএম

ট্যাগ :