সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : ভোর ৫:৩৬

উখিয়ায় ২০ হাজার ইয়াবাসহ আটক ৩; সহযোগী ইউপি সদস্য পলাতক


প্রকাশের সময় :১১ মার্চ, ২০২১ ১:০৭ : পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার জেলার উখিয়া থানাধীন মরিচ্যা বাজার এলাকায় অভিযান চালিয়ে ২০,০০০ পিস ইয়াবা উদ্ধার সহ জাফর আলম(৩০), মোঃ জয়নাল(৩৮) ও রহিম উল্লাহ (২৬) নামের তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫। এসময় তাদের সহযোগী মোস্তাক আহমেদ (৪০) নামে এক ইউপি সদস্য পালিয়ে যায়।

আজ বুধবার ১০ মার্চ রাত ৮ঃ০০ টার সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত জাফর আলম মৃত আজিম উদ্দিনের ছেলে ও মোঃ জয়নাল মীর আহম্মদ এর ছেলে এবং রহিম উল্লাহ মৃত সিরাজ মিয়ার ছেলে। আসামীরা সকলেই কক্সবাজার জেলার রামু থানাধীন খুনিয়াপালং এলাকার।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক মিডিয়া আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন মরিচ্যা বাজার এলাকায় মাদক ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তিন জনকে আটক করা হয়। পরে তাদের সাথে থাকা পলিথিন ব্যাগ তল্লাশি চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান,আসামিরা জিজ্ঞাসা বাদে স্বীকার করেছে যে তারা পলাতক আসামির সহায়তায় টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। আটককৃত আসামীদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

সিএস পি /কেসিবি /১২ঃ৪৪এএম

ট্যাগ :