শনিবার, ৩ এপ্রিল ২০২১, ২০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৩:৪৪

শিরোনাম

উখিয়া বালুখালী এলাকায় ইয়াবাসহ ৪ রোহিঙ্গা মাদক কারবারী আটক


প্রকাশের সময় :৩১ মার্চ, ২০২১ ১:২৪ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ বালুখালী এলাকায় অভিযান পরিচালনা করে ৯,৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

মঙ্গলবার ৩০ মার্চ রাত ৩ঃ১৫ মিনিটের সময় অভিযান চালিয়ে ইয়াবাসহ ৪ রোহিঙ্গাকে আটক করা হয়েছে।

আটককৃত আসামীরা সকলেই কক্সবাজার জেলার উখিয়া থানাধীন থাইংখালি ক্যাম্প এলাকার কালা মিয়া্র ছেলে মোহাম্মদ সালাম (২১)  আমান উল্লাহর ছেলে মোহাম্মদ রফিক (২৫) এবং নুর ইসলামের ছেলে আব্দুল হাফেজ (২৪) ও মোহাম্মদ রিয়াজ (২১) ।

র‌্যাব-১৫, সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্), সহকারী পুলিশ সুপার,আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ বালুখালী ময়নারঘোনা ক্যাম্প নং-১১ এলাকার শাহ জব্বারিয়া মেডিকেল হলের সামনে কক্সবাজার-টেকনাফ সড়কে অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ৪ জন রোহিঙ্গাকে আটক করা হয়। পরে আসামীদের দেহ তল্লাশী করে মোট ৯,৯৫০ (নয় হাজার নয়শত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ টেকনাফ এর সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএস পি/কেসিবি/১ঃ১৮পিএম