মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : সকাল ৯:১৯

উন্নত ও সমৃদ্ধ লোহাগাড়া উপজেলা গড়ার প্রত্যয়ে কাজ করবোঃনবাগত ইউএনও


প্রকাশের সময় :১৫ অক্টোবর, ২০২০ ১:০৫ : পূর্বাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলাকে একটি আলোকিত,মডেল ও সমৃদ্ধ উপজেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন নবাগত ইউএনও মোহাম্মদ আহসান হাবিব জিতু।

তিনি গত ৮ অক্টোবর লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেন। দায়িত্ব নেওয়ার পর তিনি নিজ কার্যালয়ে পৃথক পৃথকভাবে জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে সঙ্গে মতবিনিয়ম করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আহসান হাবীব জিতু যোগদান করে প্রথমে উপজেলা শহীদ মিনারের পার্শ্বে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, ইতিহাসের রাখাল রাজা জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন জানান।

নবাগত ইউএনও মোহাম্মদ আহসান হাবীব জিতু বলেন,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে এদেশ উন্নয়নের মহাসড়কে পরিণত হয়েছে। বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিকতায় করোনা ভাইরাস অনেকটাই নিয়ন্ত্রণে। তিনি আরও জানান, বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের সুফল যাতে করে সর্বশ্রেনীর মানুষ পান, সেজন্য সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।মাননীয় এমপি মহোদয় লোহাগাড়ার বিভিন্ন ধরণের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এমপি স্যারের পরামর্শক্রমে লোহাগাড়ার বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড বাস্তবায়নে কাজ করব।
কোনো ধরনের অন্যায়-অনিয়ম মেনে নেওয়া হবে না। মাদক, জুয়া, যৌন হয়রানি, বাল্যবিয়ে রোধ, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত এবং এলাকার আর্থ সামাজিক অবস্থার উন্নয়ন করে লোহাগাড়া উপজেলাকে একটি আলোকিত ও মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।ত সবার সহযোগিতা পেলে দেশের সেরা উন্নত ও সমৃদ্ধ লোহাগাড়া উপজেলা হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ।
উপজেলার সব শ্রেণী-পেশার মানুষের সহযোগিতা কামনা করেছেন নবাগত ইউএনও মোহাম্মদ আহসান হাবীব জিতু।

ট্যাগ :