শনিবার, ২৪ অক্টোবর ২০২০ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৩:৪৮

এলাকার সার্বিক উন্নয়ন ও সেবা করার প্রত্যয়ে নৌকায় ভোট দিনঃ চেয়ারম্যান প্রার্থী এসএম ইউনুচ


প্রকাশের সময় :১ অক্টোবর, ২০২০ ১:১৯ : পূর্বাহ্ণ

 

রায়হান সিকদার , লোহাগাড়াঃ

আমিরাবাদে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও আমিরাবাদ ইউপির বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান এসএম ইউনুছ বলেছেন, আমি আপনাদের সেবক হতে চাই। আমি আপনাদের ভালবাসা চাই। আপনাদের ভালবাসা নিয়ে বিগত দিনে আমিরাবাদ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। কোন দিন অন্যায়কে প্রশ্রয় দিইনি।মানুষকে ন্যায় বিচার প্রতিষ্ঠায় কাজ করেছি এবং এলাকার উন্নয়নে কাজ করেছি। অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। মানুষের ভালবাসায় সিক্ত হয়ে জনগণের বুক ভরা ভালবাসা পেয়েই নৌকার প্রতীক নিয়ে আপনার সামনে এসেছি। তিনি আরও, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন যা সত্যিই অনেক বেশী প্রশংসনীয়। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যোগ্য মনে করে জনগণের সেবক হিসেবে কাজ করার জন্য নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আওয়ামীলীগ একটি চেতনা নাম। জনগণের দোয়া এবং ভালবাসা আছে বলেই আওয়ামীলীগ সরকার সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে সক্ষম হয়েছে।এলাকার উন্নয়নে এবং সেবা করার লক্ষ্যে নৌকায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন এবং শান্তি উন্নয়ন ও নিরাপত্তার পক্ষে নৌকা প্রতীকে রায় দেওয়ার আহবানও জানান।

আসন্ন আমিরাবাদ ইউপির নির্বাচনে আওয়ামীলীগ(নৌকা প্রতীক) মনোনীত চেয়ারম্যান প্রার্থী এসএম ইউনুছের সমর্থনে ৩০ সেপ্টেম্বর রাত ৮টার দিকে আমিরাবাদ ৪নং ওয়ার্ডস্হ তালুকদার পাড়ায় নির্বাচনী উঠান বৈঠকে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেন।

নির্বাচনী সভায় উপস্হিত ছিলেন এমপি নদভীর ভাগিনা ওবাইদুল হক, আওয়ামীলীগ নেতা আকতার আহমদ, সাংবাদিক মামুমুর রশিদ মামুন, যুবলীগ নেতা আদেল চৌধুরী,অত্র এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আলম তালুকদার,মোহাম্মদ ফরহাদ, ব্যবসায়ী আবদুর রউফসহ তালুকদার পাড়ার সর্বস্তরের জনসাধারণ।

ট্যাগ :