শনিবার, ৬ মার্চ ২০২১ ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৪:৩৭

কক্সবাজারে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব


প্রকাশের সময় :২১ ফেব্রুয়ারি, ২০২১ ৮:৪৫ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার জেলার সদর থানাধীন কক্সবাজার সরকারি কলেজ গেইট এর সামনে অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজা উদ্ধার সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫।

 

 
আজ রবিবার ২১ ফেব্রুয়ারি দুপুর ২ঃ০০ টার সময় অভিযান চালিয়ে তিন জনকে আটক করা হয়েছে। আটককৃত আসামীরা হলেন, মোঃ ইসমাইল(৪০) কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন পূর্ব পানখালী এলাকার মীর কাশেমের ছেলে ও কমলা বেগম(৩০) কক্সবাজার সদর থানাধীন খুরুলিয়া এলাকার মোঃ মনছুর আলমের স্ত্রী এবং নুরুন নাহার(৩২)(রোহিঙ্গা) কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং এলাকার মোঃ জাবেরের স্ত্রী।


র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক(মিডিয়া) সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার সদর থানাধীন কক্সবাজার সরকারি কলেজ গেইট এর সামনে গাঁজা ক্রয়- বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ৩ জনকে আটক করা হয়। পরে তাদের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

 

 
তিনি আরও জানান, আটক কৃত আসামীরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে তারা দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসার সাথে জড়িত। আসামীদের কক্সবাজার জেলার সদর থানায় হস্থান্তর করা হয়েছে বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা ।
 
সিএস পি/কেসিবি/৮ঃ৪১পিএম

ট্যাগ :