রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : বিকাল ৫:১৭

কক্সবাজারে র‌্যাবের সাথে গোলাগুলিতে ১ মাদক কারবারী আহত; অস্ত্র ও ইয়াবাসহ আটক ২


প্রকাশের সময় :৮ এপ্রিল, ২০২১ ৯:১৯ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার জেলার সদর থানাধীন লিংকরোড এলাকায় অভিযান পরিচালনাকালে র‌্যাবের সাথে গোলাগুলিতে একজন অস্ত্রধারী মাদক কারবারী আহতসহ দুইজন অস্ত্রধারী মাদক কারবারীকে গ্রেফতার করে র‍্যাব-১৫। এসময় ১ টি দেশীয় অস্ত্র, ২ রাউন্ড তাজা কার্তুজ ও ৪,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার ৮ এপ্রিল বিকাল ৩ঃ১৫ মিনিটের সময় অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়। আটককৃত আসামীরা হলেন, মেহেদী হাসান বাবু (১৭) কক্সবাজার জেলার সদর থানাধীন দক্ষিণ মুহুরীপাড়া এলাকার মোঃ আবদুল্লাহর ছেলে এবং মোঃ তারেকুল ইসলাম (১৯) কক্সবাজার জেলার রামু থানাধীন কাইম্যারঘোনা এলাকার আবদুল করিমের ছেলে।

র‌্যাব-১৫, এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিঃ সহকারী পুলিশ সুপার,মোঃ আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার সদর থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লিংকরোড এর মেরিন সিটি কমপ্লেক্সের সামনে  অভিযান চালানো হয় এসময় র‌্যাবের  উপস্থিতি টের পেয়ে ৮/১০ জনের একটি সংঘবদ্ধ অস্ত্রধারী মাদক কারবারীরা র‌্যাব সদস্যদের লক্ষ করে গুলিবর্ষণ শুরু করে ।  র‍্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মাদক কারবারী মেহেদী হাসান বাবুকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য র‌্যাব নিজ ব্যবস্থপনায় এবং নিজ খরচে গুলিবিদ্ধ মাদক কারবারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

তিনি আরও জানান, পরে আটককৃত আসামীদের তল্লাশি করে ১ টি দেশীয় অস্ত্র, ২ রাউন্ড তাজা কার্তুজ এবং ৪,০০০ (চার হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

সিএস পি/কেসিবি/৯ঃ০৮পিএম

ট্যাগ :