সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৯:৫১

কক্সবাজারে র‍্যাবের অভিযানে ৪ রেস্টুরেন্টকে ৯ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা


প্রকাশের সময় :১৮ ফেব্রুয়ারি, ২০২১ ১০:২০ : পূর্বাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার জেলার সদর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪টি রেস্টুরেন্টকে ভেজাল ও অপরিস্কার খাবার বিক্রির দায়ে ৯ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করে র্যাব-১৫ এর ভ্রাম্যমাণ আদালত। এসময় ভেজাল ও অপরিস্কার খাবার ধ্বংস করা হয়।

বুধবার ১৭ ফেব্রুয়ারি সকাল ১০ঃ০০ টা থেকে সন্ধ্যা ৬ঃ৩০ মিনিট পর্যন্ত পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন র্যাব-১৫ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান।

অভিযানে শালিক রেস্টুরেন্টকে ৩ লক্ষ ৫০ হাজার টাকা, নিরাপদ খাদ্য আইন ২০১৩ মোতাবেক হাড়ি রেস্টুরেন্ট এন্ড বারবিকিউ তন্দুরীকে ৫ লক্ষ টাকা, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মোতাবেক রুপসী বাংলা রেস্টুরেন্টকে ৩০ হাজার টাকা এবং ওজন ও পরিমাপ মান্দন্ড আইন ২০১৮ এবং ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ মোতাবেক কুসুম কলি রেস্টুরেন্ট কলাতলীকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

্যাব-১৫ এর সহকারী পরিচালক(মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, র্যাবের আইন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান এর নেতৃত্বে র্যাব-১৫ এর একটি অভিযানিক দল কক্সবাজার জেলার সদর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওজন ও পরিমাপ মান্দন্ড আইন ২০১৮ এবং ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ অনুযায়ী ৪টি রেস্টুরেন্টকে ভেজাল ও অপরিস্কার খাবার বিক্রির দায়ে ৯ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করে।

তিনি আরও জানান, আমাদের ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

সিএস পি/কেসিবি/১০ঃ১৭এএম

ট্যাগ :