শনিবার, ৬ মার্চ ২০২১ ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৫:২১

কক্সবাজার থেকে মোটরসাইকেলে করে ইয়াবা নিচ্ছে কুমিল্লায়; আনোয়ারায় ১৮,৮৩০ পিস ইয়াবাসহ ২ জন আটক


প্রকাশের সময় :২২ ফেব্রুয়ারি, ২০২১ ৮:৩২ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন সরকারহাট এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৯৫ লক্ষ টাকা মূল্যের ১৮,৮৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোঃ জামাল হোসেন (৩০) ও মোঃ নিজাম উদ্দিন (২৭) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।
 
আজ সোমবার ২২ ফেব্রুয়ারি দুপুর ১২ঃ৩০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত মোঃ জামাল হোসেন নোয়াখালী জেলার সেনবাগ থানাধীন কেশারপাড়া (সেকান্দার ডাক্তারের বাড়ী) এলাকার বাচ্চু মিয়ার ছেলে ও মোঃ নিজাম উদ্দিন চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন মোহাম্মদনগর (আব্দুল গনি সওদাগর বাড়ী) এলাকার মোঃ আফসারের ছেলে।
 
র‌্যাব-৭, এর সহকারীপরিচালক, সিনিয়র পুলিশ সুপার মোঃ মাশকুর রহমান জানান, কতিপয় মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে কুমিল্লার দিকে যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে আনোয়ারা থানাধীন সরকারহাট কাঁচাবাজারস্থ বিসমিল্লাহ ভাতঘর এন্ড বিরানী হাউস এর সামনে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি চালানো হয়। এসময় চেকপোস্টের দিকে আসা একটি মোটরসাইকেল এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটরসাইকেলটিকে থামানোর সংকেত দিলে মোটরসাইকেলটি চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুই জনকে আটক করে। পরে আসামিদের সাথে থাকা ট্রাভেল ব্যাগের ভিতর হতে ১৮,৮৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং উক্ত মোটরসাইকেলটি (চট্ট-মেট্রো-হ-১৪-৯৯৯৫) জব্দ করা হয়।
 
তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘ দিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে কুমিল্লাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯৫ লক্ষ টাকা এবং জব্দকৃত মোটর সাইকেলের আনুমানিক মূল্য ০২ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামিকে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।
 
সিএসপি/কেসিবি/৮ঃ২৮পিএম

ট্যাগ :