রোববার, ১৬ মে ২০২১, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ১১:৫৪

কক্সবাজার পেকুয়ায় র‍্যাব দেখে পালায়নের চেষ্টা; অতঃপর অফিসে মিলল দেশীয় অস্ত্র ও গুলি


প্রকাশের সময় :৪ মে, ২০২১ ৬:৪১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন বনকানন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৩ টি পাইপগান, ২ টি এলজি, ২ টি রামদা এবং ৪ রাউন্ড খালি খোসাসহ মোঃ জাকির হোসেন (৩৫) নামে ১ জন অস্ত্রধারী সন্ত্রাসী’কে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

গতকাল ৩ মে সন্ধ্যা ৮ঃ৫০ মিনিটের সময় অভিযান চালানো হয়। আটককৃত মোঃ জাকির হোসেন কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন কাটা পাহাড় এলাকার কবির আহম্মেদের ছেলে।

র‌্যাব-১৫, এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্),সিনিঃ সহকারী পুলিশ সুপার, আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী আগ্নেয়াস্ত্রসহ কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন ২ নং টৈইটং ইউপিস্থ বনকানন বাজার এলাকায় অবস্থান করছে।  এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় এক জনকে আটক করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে জানায়, তার ব্যবসায়িক অফিসে দেশীয় তৈরী কিছু আগ্নেয়াস্ত্র ও গুলি রয়েছে। পরে তার অফিস কক্ষে কাঠের ছোট আলমারির পিছনে একটি সাদা বস্তার ভিতর হতে ৩ টি দেশীয় পাইপগান, ২ টি দেশীয় এলজি, ২ টি রামদা এবং ৪ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামীর সম্পর্কে স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে দেশীয় অস্ত্র-গুলি সংগ্রহ করে নিজের হেফাজতে রেখে এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনাসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামীকে কক্সবাজার জেলার পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএস পি/কেসিবি/৬ঃ৩০পিএম

ট্যাগ :