রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : বিকাল ৫:১৮

কক্সবাজার রামুতে ইয়াবা ও ইয়াবার গুড়া উদ্ধার; ১ রোহিঙ্গাসহ আটক ২


প্রকাশের সময় :১০ মার্চ, ২০২১ ১২:১১ : পূর্বাহ্ণ
 
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার জেলার রামু থানাধীন কক্সবাজার-টেকনাফ মহাসড়কের সি এন্ড জে অটোগ্যাস স্টেশন এর সামনে অভিযান চালিয়ে ১৪,০০০ পিস ইয়াবা ও ৩৫০ গ্রাম ইয়াবা ট্যাব্লেটের গুড়া উদ্ধারসহ রোহিঙ্গা যুবক মোঃ শহিদ(২৬) ও মিনুয়ারা (৪০) নামের ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫।
 
আজ মঙ্গলবার ৯ মার্চ বিকাল ৪ঃ০০ টার সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত মোঃ শহিদ কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প এর মোঃ ইসমাইলের ছেলে এবং মিনুয়ারা কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন চিরিঙ্গা মগবাজার(হামারপাড়া) এলাকার আজিজুল হকের স্ত্রী।
 
র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক(মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার রামু থানাধীন কক্সবাজার-টেকনাফ মহাসড়কের সি এন্ড জে অটোগ্যাস স্টেশন এর সামনে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় দুই জনকে আটক করা হয়। পরে তাদের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ১৪ হাজার পিস ইয়াবা ও ৩৫০ গ্রাম ইয়াবার গুড়া উদ্ধার করা হয়।
 
তিনি আরও জানান, আটককৃত আসামীরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজার সহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। আসামীদের রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুনঃ
বান্দরবনে র‌্যাব-বিজিবির যৌথ অভিযানে ৩ কোটি ৫০ লক্ষ টাকার আফিমসহ আটক ১
মালবাহী ট্রাকে ইয়াবার চালান; ২৫ হাজার ইয়াবাসহ ৩ জন আটক

সিএসপি/কেসিবি/১১ঃ৪০পিএম

ট্যাগ :