শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ৮:৫৩

কক্সবাজার রামুতে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ৫ মাদক কারবারী


প্রকাশের সময় :২২ মার্চ, ২০২১ ১২:১০ : পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার জেলার রামু থানাধীন জোয়ারিয়ানালা বাজার এলাকায় অভিযান চালিয়ে ১০,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ২ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আজ রবিবার ২১ মার্চ বিকাল ৩ঃ০০ টার সময় অভিযান চালিয়ে ইয়াবাসহ ৫ জনকে আটক করা হয় বলে র‍্যাব সুত্রে জানা গেছে।

আটককৃত আসামীরা হলেন,কক্সবাজার জেলার রামু থানাধীন উওর মিঠাছড়ি এলাকার ছগির আহম্মেদের ছেলে আঃ হাফেজ (৩০), একই থানাধীন নন্দাখালী গ্রামের মোঃ ইউসুফ নবীর ছেলে মোঃ সাইফুল ইসলাম (২০), টেকনাফ থানাধীন সাবরাং, পানছড়ি পাড়া এলাকার মৃত মোজার মিয়ার ছেলে মোঃ জালাল উদ্দিন (২২) ও রামু থানাধীন তেছিফুল এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে কাদের (৩০) এবং টেকনাফ থানাধীন শাফরোডিব, মিস্ত্রীপাড়া এলাকার মৃত এখলাছ মিয়ার ছেলে সামছুল আলম (৩৩)।

র‌্যাব-১৫,এর সহকারী পরিচালক(মিডিয়া)এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী দুইটি মোটরসাইকেল যোগে মাদকদ্রব্য ইয়াবা বহন করে কক্সবাজার থেকে চকরিয়ার দিকে এমন তথ্যের ভিত্তিতে কক্সবাজার জেলার রামু থানাধীন জোয়ারিয়ানালা বাজার এলাকায় তল্লাশী চালানো হয়। এসময় কক্সবাজার হতে আসা দুইটি মোটরসাইকেলকে থামানোর সংকেত দিলে মোটর সাইকেলসহ পাঁচজন কৌশলে পালিয়ে যাওয়ার সময় আটক করা হয়। পরে মোটরসাইকেলের সিটের নিচ থেকে বিশেষভাবে লুকানো ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আসামীগণ স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীদেরকে কক্সবাজার জেলার রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএস পি/কেসিবি/১১ঃ৪৫পিএম

ট্যাগ :