শনিবার, ৩ এপ্রিল ২০২১, ২০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৩:২৭

শিরোনাম

কক্সবাজার রামুতে ৭,৯৪০ পিস ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক এক মাদক ব্যবসায়ী


প্রকাশের সময় :১৪ ফেব্রুয়ারি, ২০২১ ৫:৩৬ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার জেলার রামু থানাধীন বরইতলী এলাকায় অভিযান চালিয়ে ৭,৯৪০ পিস ইয়াবা উদ্ধারসহ সলিমুল্লাহ (৪৫) নামের এক জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-১৫।

গতকাল শনিবার ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬ঃ১৫ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত সলিমুল্লাহ কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নাইট্যং পাড়া এলাকার আবুল কাশেমের ছেলে।

র‌্যাব-১৫,এর সহকারী পরিচালক(মিডিয়া) সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন টেকনাফ সদর ইউপিস্থ টেকনাফ-কক্সবাজার রোডের উত্তর বরইতলী গ্রামের বায়তুল রহমান জামে মসজিদের গেইটের সামনে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে একজনকে পালানোর সময় আটক করা হয়। পরে আসামীর হাতে থাকা সাদা রঙের শপিং ব্যাগ তল্লাশী করে সর্বমোট ৭,৯৪০ (সাত হাজার নয়শত চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীকে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএসপি/কেসিবি/৫ঃ২৬পিএম

ট্যাগ :