সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ১১:০২

শিরোনাম

করোনা মোকাবেলায় নগরীর মসজিদ-মন্দিরে পুলিশের মাস্ক বিতরণ


প্রকাশের সময় :২৪ মার্চ, ২০২১ ৫:৫৯ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা। এদিকে করোনা মোকাবেলায় নগরীর বিভিন্ন স্পটে মাস্ক বিতরনের পাশাপাশি  বিভিন্ন মসজিদে- মন্দিরেও মাস্ক বিলি করেছে পুলিশ। এরই ধারাবাহিকতায় আজকে ডবলমুরিং থানার বিভিন্ন মসজিদ- মন্দিরে বিনামূল্যে এসব মাস্ক বিতরণ করা হয়। জনগণকে মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করতে বাংলাদেশ পুলিশের কেন্দ্রীয় কর্মসূচির আওতায় এই কর্মসূচি পালন করা হয় বলে জানিয়েছে ডবলমুরিং থানার ওসি মোঃ মহসিন ।
 
আজ বুধবার ২৪ মার্চ দুপুর থেকে ডবলমুরিং থানার ওসি মোঃ মহসিনের নেতৃত্বে ডবলমুরিং থানার পুলিশ সদস্যগনের সক্রিয় অংশ গ্রহনে এই মাস্ক বিতরণ কর্মসূচি পালিত হয়।
 
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, মসজিদ – মন্দিরে প্রচুর জনসমাগম হয়। কিন্তু সেখানে আগত মানুষেরা মাস্ক ব্যবহারের ব্যাপারে খুব বেশি সচেতন নন। তাই আজ আমরা মসজিদ এবং মন্দিরে বিনামূল্যে মাস্ক বিতরণ করেছি। নগরীর বিভিন্ন স্পটের পাশাপাশি মসজিদ- মন্দিরেও এক মাসব্যাপী এই মাস্ক বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।

 
তিনি জানান, ডবলমুরিং থানার অধীনে মোট ৪০টি মসজিদ এবং ৪ টি মন্দির রয়েছে। শতভাগ মসজিদ ও মন্দিরকে মাস্ক বিতরণের আওতায় আনা হয়েছে। পাশাপাশি মাস্ক ছাড়া কাউকে ভেতরে প্রবেশ করতে না দেওয়ার জন্যও মসজিদ ও মন্দির কর্তৃপক্ষকে অনুরোধ জানানো হয়েছে।
 

ডবলমুরিং থানা সূত্রে জানা যায়, আজ মোট ২০ টি মসজিদে এবং ৪টি মন্দিরে মাস্ক বিলি করা হয়। সব মিলিয়ে গত ৪ দিনে মোট ১ লাখ ২০ হাজার মাস্ক বিলি করা হয়েছে। এক মাসব্যাপী এই মাস্ক বিতরণ কর্মসূচি চলবে।

সিএস পি/কেসিবি/৫ঃ৫৪পিএম

ট্যাগ :