মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : দুপুর ২:১৩

কাজ দিবে বলে কিশোরগঞ্জ থেকে টেকনাফে এনে মুক্তিপণ দাবী; এক অপহৃতকে উদ্ধার করেছে র‍্যাব


প্রকাশের সময় :১৯ ফেব্রুয়ারি, ২০২১ ৩:০৮ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন কাটাবনিয়ার এলাকায় অভিযান চালিয়ে মোঃ সাইফুল ইসলাম(২৬) নামের এক অপহৃত ভিক্টিমকে উদ্ধার করেছে র্যাব-১৫। এ সময় ৩ অপহরণকারী পালিয়ে যায়।

গতকাল বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারি রাত ৮ঃ৪৫ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। অপহৃত মোঃ সাইফুল ইসলাম কিশোরগঞ্জ জেলার বাজিতপুর ইউনিয়নের মৃত শুক্কুর আলীর ছেলে।

পলাতক তিন অপহরণকারী হলেন,মোঃ বাচ্চু(২৭)কিশোরগঞ্জ জেলার নিকলী থানাধীন এলাকার ও কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন কাটাবুনিয়া এলাকার মৃত কালা মিয়ার ছেলে মোঃ কাশেম(৬০) এবং তার পুত্র মোঃ জুনাইদ(২৫)।

্যাব-১৫ এর সহকারী পরিচালক(মিডিয়া) সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন কাটাবনিয়ার এলাকার এক বাড়িতে কতিপয় অপহরণকারী একজন কে অপহরণকরে আটকে রেখে মুক্তিপণ দাবি করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহৃত কে উদ্ধার করা হয়। এসময় র্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়।

তিনি আরও জানান,অপহরণকারীরা ভিকটিমকে কাজ দিবে বলে টেকনাফে নিয়ে আসে এবং কৌশলে আটকে রেখে মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ দিতে না পারায় তার উপর নির্যাতন চালায়। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসি। পলাতক অপহরণকারীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান এই র্যাব কর্মকর্তা ।

আরো পড়ুনঃ
স্ট্যান্ডার্ড লুব অয়েল ও জিপিএইচ অক্সিজেন প্ল্যান্টকে নামমাত্র জরিমানা! স্ট্যান্ডার্ড লুব দূষিত বাতাস সরাসরি ছাড়ছে  
কক্সবাজার সদরে অবৈধ ও মেয়াদ উর্ত্তীণ ঔষধের ছড়াছড়ি; ১৪ ফার্মেসিকে ৮ লাখ ৮০ হাজার টাকা জরিমানা
বোয়ালখালীতে বিএম এনার্জির অবৈধ ফিলিং ষ্টেশন! প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ঝুঁকিপূর্ণভাবে গ্যাস বিক্রি

সিএসপি/কেসিবি/৩ঃ০২পিএম

ট্যাগ :