রোববার, ৪ এপ্রিল ২০২১, ২১শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১:০৭

শিরোনাম

কোতোয়ালীতে রিকশাযাত্রীর ছিনতাইকৃত স্বর্ণের চেইনসহ ২ জন আটক


প্রকাশের সময় :২৪ মার্চ, ২০২১ ৯:১৮ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
কোতোয়ালী থানাধীন আন্দরকিল্লা মোড় এলাকায় অভিযান চালিয়ে মোঃ আলাউদ্দিন (২২) নামের এক ছিনতাইকারী ও ছিনতাইকৃত স্বর্ণের চেইনের ক্রেতা সুবল মহাজন (৩৫)কে হাজারী গলিস্থ নিউ মুক্তা জুয়েলার্স থেকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার ২৩ মার্চ রাত ১০ঃ০৫ মিনিটের সময় এসআই মোঃ মমিনুল হাসা্নের নেতৃত্বে এসআই ধর্মেন্দু দাশ ও এএসআই অনুপ কুমার বিশ্বাস অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে কোতোয়ালী থানা সুত্রে জানা গেছে ।

আটককৃত আসামী মোঃ আলাউদ্দিন ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থনাধীন বিটঘর এলাকার মোঃ সামশুল হকের ছেলে। বর্তমানে- নগরীর কোতোয়ালী থানাধীন কাজীর দেউরী এলাকার বিএনপি পার্টি অফিসের পাশে বসবাদ করে এবং সুবল মহাজন রাউজান থানাধীন সাং-নোয়াপাড়া, বানেশ্বর মহাজনের বাড়ির হারাধন মহাজনের ছেলে বর্তমানে-হাজারী লেইন এনডিসি আতিবা অর্কিড প্লাজা, ফ্ল্যাট নং-৯-বি এর বাসিন্দা।

ছিনতাইয়ের স্বীকার ইন্দিরা ধর(৩৭) এক গৃহিনী। তিনি হাজারী গলিতে কেনাকাটা শেষে একটি রিক্সা করে বাসায় ফেরার সময় আন্দরকিল্লা মোড় সিটি ব্যাংকের সামনে রিক্সার পিছন দিকে উঠে গলায় থাকা ৮ আনা ওজনের স্বর্ণের চেইন টান দিয়ে ছিনিয়ে নিয়ে আন্দরকিল্লা মসজিদ রোডের দিকে দ্রুত পালিয়ে যায়। তিনি আসামীর পিছু পিছু ধাওয়া করলেও সে দৌড় দিয়ে লোকের ভিড়ে মিশে যায়। পরে তিনি থানায় অভিযোগ করেন।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন জানান, ভিক্টিমের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামীদের আটক করা হয় এবং ছিনতাইকৃত স্বর্ণের ছেড়া চেইন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামী মোঃ আলাউদ্দিনের বিরুদ্ধে কোতোয়ালী থানায় বিভিন্ন অপরাধে ৫টি মামলা রয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এসআই মোঃ মমিনুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন আন্দরকিল্লা মোড় হইতে মোঃ আলাউদ্দিনকে আটক করা হয়। আসামীকে জিজ্ঞাসাবাদে সে ছিনতাইয়ের কথা স্বীকার করে এবং ছিনতাইকৃত স্বর্ণের চেইন হাজারী গলিতে সুবল মহাজনের কাছে বিক্রয় করেছে বলে জানায়।পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে হাজারী গলিস্থ নিউ মুক্তা জুয়েলার্স দোকান থেকে সুবল মহাজনকে ছিনতাইকৃত স্বর্ণ ক্রয় বিক্রয়ের অপরাধে গ্রেফতার করা হয় এবং ছিনতাইকৃত ১টি ৮ আনা ৫ রত্তি ওজনের স্বর্ণের ছেড়া চেইন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মোঃ আলাউদ্দিন ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িত। তার বিরুদ্ধে সিএমপি’র কোতোয়ালী থানায় দ্রুত বিচার আইনে ১টি, অস্ত্র আইনে ১টি ও মাদকদ্রব্য আইনে ২টি মামলাসহ সর্বমোট ৫টি মামলা আছে।

সিএস পি/কেসিবি/৯ঃ১৭পিএম

ট্যাগ :