সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১০:২৯

কোতোয়ালীতে ৮০০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির টাকাসহ ১ জন আটক


প্রকাশের সময় :২৫ ফেব্রুয়ারি, ২০২১ ৮:১৫ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
নগরীর কোতোয়ালী থানাধীন ১৪নং পাথরঘাটা, ব্রীকফিল্ড রোড বাই লেইন এলাকায় অভিযান চালিয়ে ৮০০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ১৫,০০০ টাকাসহ মোঃ সাইফুল আলম (৩৫) নামের এক পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

গতকাল বুধবার ২৪ ফেব্রুয়ারি রাত ৯ঃ২০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে জানিয়েছে কোতোয়ালি থানা পুলিশ।

আটককৃত আসামী মোঃ সাইফুল আলম নগরীর কোতোয়ালী থানাধীন পাথরঘাটা, ব্রীকফিল্ড রোড বাই লেইন, আহম্মদ মঞ্জিলের মৃত আব্দুর রহমানের ছেলে।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নেজাম উদ্দীন,পিপিএম জানান, আটককৃত আসামি ও পলাতক আসামীরা সবাই পেশাদার মাদক ব্যবসায়ী।তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত ইয়াবা ক্রয় বিক্রয় করে আসছে। আসামি মোঃ সাইফুল আলমের বিরুদ্ধে এসআই মোঃ মোমিনুল হাসান বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ১টি মামলা দায়ের করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেওয়া এসআই মোঃ মোমিনুল হাসান জানান, কোতোয়ালী থানাধীন ১৪নং পাথরঘাটা, ব্রীকফিল্ড রোড বাই লেইন আহম্মদ মঞ্জিল মৃত আব্দুর রহমানের বাড়ীর ভিতর একজন লোক অবৈধ ইয়াবা ট্যাবলেট বিক্রয় করার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে কৌশলে সাইফুল আলমকে আটক করা হয়।পরে তার দেহ তল্লাশী করে প্যান্টের পকেট থেকে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের ১৫,০০০(পনের হাজার) টাকা জব্ধ করা হয়।

তিনি আরও জানান,আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় সে ট্যাবলেটগুলো পলাতক আসামী পার্থ প্রতীম চক্রবর্তী (৩২),আমিন (৪০) ও মোঃ আনোয়ার পারভেজ প্রকাশ সোহেল (৩৫) এবং রাকিব হাসান প্রকাশ রনি প্রকাশ হাছান (৩০) দের নিকট হতে ক্রয় করে বেশী দামে বিক্রয় করার জন্য সে তার নিজ ঘরে অবস্থান করছিল এবং সে দীর্ঘদিন যাবৎ পলাতক আসামীদের নিকট হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিক্রয় করে আসছিল। আসামি মোঃ সাইফুল আলমের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য যে, আসামী মোঃ সাইফুল আলম(৩৫) এর বিরুদ্ধে কোতয়ালী থানায় একাধিক মামলা রয়েছে এবং সে গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামী।

সিএসপি/কেসিবি/৮ঃ১৩পিএম

ট্যাগ :