রোববার, ৪ এপ্রিল ২০২১, ২১শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৮:৫৭

খাগড়াছড়িতে র‍্যাবের অভিযানে ২০ কেজি গাঁজা উদ্ধার; আটক ৩ মাদক ব্যবসায়ী


প্রকাশের সময় :৮ মার্চ, ২০২১ ৯:৩৮ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ

খাগড়াছড়ি জেলার খাগড়াছড়ি থানাধীন সদর ইউপির আখবাড়ি এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৬০ হাজার টাকা মুল্যের ২০ কেজি গাঁজা উদ্ধারসহ দীপন চাকমা ( ৩০),কল্প চাকমা( ২৫) ও আপ্রুং মারমা(৩৫) নামের ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-৭।

গতকাল রবিবার ৭ মার্চ বিকাল ৪ঃ৫০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানান র্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নুরুল আবছার। আটককৃত আসামীরা হলেন, দীপন চাকমা খাগড়াছড়ি জেলার গুইমারা থানাধীন ঈন্দ্রমনি কারবারি এলাকার চিত্তরঞ্জন চাকমার ছেলে ও কল্প চাকমা একই এলাকার রবিন্দ্র চাকমার ছেলে এবং আপ্রুং মারমা সুধাঅং পাড়া গুগড়াছড়ি এলাকার কংচাই মারমার ছেলে।

র‌্যাব-৭, এর সহকারী পরিচালক, হাটহাজারী(সিপিসি-২) ক্যাম্প কমান্ডার মেজর মুশফিকুর রহমান জানান, খাগড়াছড়ি জেলার খাগড়াছড়ি থানাধীন ১নং সদর ইউপির ২নং ওয়ার্ডের আখবাড়ী এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তিন জনকে আটক করা হয়।পরে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্ত মতে নিজ হেফাজতে থাকা ২ টি প্লাস্টিকের বস্তা হতে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘ দিন যাবৎ খাগড়াছড়ি জেলার মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামিদের খাগড়াছড়ি জেলার খাগড়াছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএসপি/কেসিবি/৯ঃ২৭পিএম

ট্যাগ :