শনিবার, ৬ মার্চ ২০২১ ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৫:৩৪

খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দুরে রাখেঃ ওসি জাকের 


প্রকাশের সময় :১৯ ফেব্রুয়ারি, ২০২১ ৮:৪৫ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেছেন, খেলাধুলা মানুষের মনকে সতেজ রাখে, আনন্দ রাখে। মেধা বিকাশের পরিবর্তন ঘটায়। খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দুরে রাখে। খেলাধুলা সমাজের মানুষের মাঝে ভ্রাতৃত্ব বন্ধন সৃষ্টি করে। সেই সাথে শিক্ষার্থীরা লেখাপড়ার প্রতি মনোযোগী হয়ে ওঠে। আমাদের উচিৎ আমাদের ছেলে-মেয়েদের খেলাধুলার প্রতি আগ্রহী হতে উদ্বুদ্ধ করা।মাদকের কড়ালগ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে নিয়মিত ক্রীড়াচর্চার বিকল্প নেই। মাদকের বিরুদ্ধে যুদ্ধ করতে হলে ক্রীড়াকে সামনে নিয়েই করতে হবে।

“খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল“এই স্লোগানকে সামনে রেখে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের সিকদার পাড়া যুব একতা সংঘের আয়োজনে মরহুম শমশুল হক চেয়ারম্যানের বাড়ী মাঠ প্রাঙ্গণে কলাউজান সিকদার পাড়া মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেন।

খেলায় দু` শক্তিশালী দল প্রতিদ্বন্দ্বিতা করেন
হিন্দুরহাট বাজার জুনিয়র নাইট ক্রিকেট একাদশ বনাম সিকদার পাড়া ক্রিকেট একাদশ।

খেলায় উদ্বোধক ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মুহাম্মদ জহির উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন কলাউজান ইউপির ১নং ওয়ার্ডের সুযোগ্য মেম্বার ও যুব সমাজের অহংকার মুুহাম্মদ সালাহ উদ্দিন সিকদার, লোহাগাড়া যুব ঐক্য পরিষদের সভাপতি মুুহাম্মদ সরওয়ার কামাল, ব্যবসায়ী ও যুবলীগ নেতা মুুহাম্মদ জিয়াবুল হক, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সৌদি প্রবাসী হানিফ চৌধুরী শিমুল,ইয়াছিন উদ্দিন ও কলাউজান ইউপির ১,২,৩ নং ওয়ার্ড সংরক্ষীত মহিলা মেম্বার কাউছার আকতার প্রমুখ।

খেলায় ধারাভাষ্যকার ছিলেন তরুণ সংগঠক মুুহাম্মদ আবু মনজু।

খেলায় চ্যাম্পিয়ন হিন্দুরহাট বাজার জুনিয়র নাইট ক্রিকেট একাদশ ।

চ্যাম্পিয়ন দল ও রানার্স আপ দলকে ট্রপি তুলে দেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ।

ফাইনাল খেলার শুরুতে প্রধান অতিথি অনুষ্ঠানে পৌঁছলে কলাউজান যুব একতা সংঘের পক্ষ থেকে ওসি জাকের হোসাইন মাহমুদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

ট্যাগ :