শনিবার, ৩ এপ্রিল ২০২১, ২০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : দুপুর ২:৩১

শিরোনাম

গভীর রাতে বেড়া কেটে মহিলার ঘরে প্রবেশ,লোহাগাড়ায় গণপিঠুনিতে যুবক নিহত


প্রকাশের সময় :১ এপ্রিল, ২০২১ ১:৪৩ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় গভীর রাতে বেড়া কেটে এক মহিলার ঘরে প্রবেশ করে গণপিঠুনিতে এক যুবক নিহত হয়েছে।

গতকাল দিবাগত রাত ২টা ৪৫মিনিটের সময় উপজেলার চুনতি ইউনিয়নের ডাকবাংলো মাঠ সংলগ্ন বাগান পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

নিহত যুবকের নাম সৈয়দ নুর(২৮)। সে উপজেলার আধুনগর ইউনিয়নের নুর মুহাম্মদ সিকদার পাড়ার মুহাম্মদ ইসলাম প্রকাল লালু মিয়ার পুত্র।

জানা যায়, উপজেলার চুনতি ডাকবাংলাে বাগান পাড়া এলাকার মনছুর আলমের স্ত্রী রৌশন আরা আকতার প্রতিদিনের ন্যায় তার দুই ছেলেকে নিয়ে ঘুমাচ্ছিল। তখন তার স্বামী বাইরে ছিলো। হঠাৎ গভীর রাতে তার বসতঘরের বেড়া কেটে লক খুলে সৈয়দ নুর ঘরে প্রবেশ করে মহিলাকে শ্লীলতাহানি করার চেষ্ঠা করে। এসময় উক্ত মহিলা তার বড় ছেলে তামিম আত্নচিৎকার দিলে এলাকার লোকজন এগিয়ে আসে। গণপিঠুনিতে ঘটনাস্থলে যুবক সৈয়দ নুর নিহত হন।

এ ব্যাপারে রৌশন আরা বেগম জানান, আমি আমার দু সন্তানকে নিয়ে প্রতিদিনের মত ঘুমাচ্ছিলাম। আমার স্বামী ব্রিকফিল্ডে কর্মচারীর কাজ করা সুবাধে বাড়ীতে ছিলোনা। গভীর রাতে বেড়া কেটে দরজার লক খুলে আমার ঘরে সৈয়দ নুর প্রবেশ করে আমাকে শ্লীলতাহানি করার চেষ্ঠা করে। আমি এবং আমার ছেলের আত্ন চিৎকার শুনে এলাকার লোকজন এগিয়ে আসে। উক্ত যুবক আমার সমস্ত শরীরের বিভিন্ন স্হানে আঘাত করে।

১এপ্রিল সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকু, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ, চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ রাফিকুল ইসলাম জামান ও চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জয়নুল আবেদীন জনু কোম্পানী।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানান,ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করছি। রৌশন আরা বেগমের বাড়ীর বেড়া কেটে লক খুলে ঘরে প্রবেশ করে সৈয়দ নুর নামের এক যুবক মহিলাকে শ্লীলতাহানির চেষ্ঠা করে। তবে, উক্ত যুবক মানসিক ভারসম্যহীন। সে কয়েদিন ধরে চুনতিতে তার নানুর বাড়ীর আশপাশ এলাকায় ঘুরাফেরা করছিল। সে তার বাড়ীতে থাকেনা। উক্ত মহিলাকে শ্লীলতাহানির দৃশ্য দেখে তার ছেলে তামিম ও তার বড় জাঁ আত্নচিৎকার দিলে এলাকায় গণপিঠুনিতে যুবক ঘটনাস্থলে প্রান হারায়। নিহত যুবক সৈয়দ নুরকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

ট্যাগ :