বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০ ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ২:৪৫

শিরোনাম

 গহিরা এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন আটক


প্রকাশের সময় :১৫ সেপ্টেম্বর, ২০২০ ১১:৪০ : অপরাহ্ণ
সিএসপি নিউজ : নগরের বাকলিয়া ও আনোয়ারা উপজেলার গহিরা এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়  দুই লাখ ৬৫ হাজার ১৩০ পিস ইয়াবা। গ্রেফতার তিনজনই মাদক কারবারের সাথে জড়িত বলে দাবি করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) নগরে ও উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব। র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েলের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
এরা হলেন, আনোয়ারা উপজেলার রায়পুর চুন্নাপাড়া এলাকার নুরুল হকের ছেলে মো. কামরুজ্জামান (৩০), কক্সবাজার জেলার রামু উপজেলার খুনিয়াপালং রশিদ আহমদের ছেলে মো. জমির উদ্দীন (৩৬) ও একই উপজেলার ডেগারদীঘি বদ্দারপাড় এলাকার নুরুল হকের ছেলে মো. রমজান আলী (২৫)।  তাদের কাছ উদ্ধার হওয়া এসব ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ১৩ কোটি ২৫ লাখ ৬৫ হাজার টাকা বলে জানিয়েছেন র‌্যাব।
র‍্যাব সূত্র জানায়, এদের মধ্যে কামরুজ্জামানকে আনোয়ারা গহিরা এলাকা আটক করে র‍্যাব। ওই সময় তার কাছ থেকে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়। তাছাড়া পরে তার দেওয়া তথ্যে আরেক ইয়াবা ব্যবসায়ীর বাড়ি থেকে ১ লাখ ২৫ হাজার ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। অন্যদিকে বাকলিয়া থানাধীন আহাদ কনভেনশন সেন্টারের সামনে থেকে আটক করা হয় মো. জমির উদ্দীন ও মো. রমজান আলীকে। এ সময় তাদের কাছ থেকে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করার হয়েছে।
র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান বলেন, আনোয়ারার গহিরা ও বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে ২ লাখ ৬৫ হাজার ১৩০ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রফেতার করা হয়েছে।