বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম:

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা আটক

রাজধানীর হাতিরঝিল থানাধীন উলন রোডের একটি বাসা থেকে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চলচ্চিত্র অভিনেত্রী একা’কে আটক করেছে পুলিশ।

শনিবার (৩১ জুলাই) বিকেলে জরুরি সেবার ফোন নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখান থেকে নির্যাতনের শিকার ওই নারী গৃহকর্মীকে উদ্ধার করে পুলিশ। পাশাপাশি, ওই অভিনেত্রীকে আটক করে থানায় নেওয়া হয়।

এ ব্যাপারে হাতিরঝিল থানার ওসি (অপারেশনস) গোলাম আযম জানান, বিকেলে এলাকার একজন অধিবাসী ৯৯৯ ফোন করেন। তার প্রেক্ষিতে উলন রোডে যায় পুলিশ। সেখানকার এক আবাসিক ভবনের নবম তলার বাসা থেকে ওই গৃহকর্মীকে উদ্ধার করা হয়।

একইসঙ্গে, চলচ্চিত্র অভিনেত্রী একা তাদের হেফাজতে রয়েছেন বলেও নিশ্চিত করেন ওই পুলিশ কর্মকর্তা।

তিনি আরও জানান, নির্যাতনের শিকার ওই নারীর হাতে এবং মাথায় ভারি কোন কিছু দিয়ে আঘাত করা হয়েছে। চিকিৎসার জন্য তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে তিনি থানায় এসেছেন। মামলা দায়েরের কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

নির্যাতনের শিকার ওই গৃহকর্মীর স্বামী রফিকুল সারাবাংলাকে জানান, তাদের বাড়ি শেরপুর সদর উপজেলার হরিনধরা গ্রামে। বর্তমানে রামপুরা উলন রোডে বসবাস করেন। রফিকুল নিজে রিকশা চালান। তার স্ত্রী কয়েকটি বাসায় গৃহ সহকারী হিসেবে কাজ করতেন।

শনিবার (৩১ জুলাই) সকালে চলচ্চিত্র অভিনেত্রী একা ফোন দিয়ে তার স্ত্রীকে নির্ধারিত সময়ের আগেই যেতে বলেন। বাসা পরিবর্তনের কারণে সারাদিন তার বাসায় থাকতে চাপ দেয়। কিন্তু, যৌক্তিক কারণ দেখিয়ে তার স্ত্রী অস্বীকৃতি জানালে এবং বাকি থাকা পাঁচ হাজার টাকা দাবি করলে ইট দিয়ে তার স্ত্রীর বাম হাতে এবং মাথায় আঘাত করেন একা, এমনটাই জানিয়েছেন ভুক্তভোগীর স্বামী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ