রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : বিকাল ৩:৪১

গোয়েন্দা বন্দর বিভাগের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ আটক ২


প্রকাশের সময় :৬ এপ্রিল, ২০২১ ১২:১৭ : পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

নগরীর ডবলমুরিং থানাধীন ধনিয়ালাপাড়া এলাকায় অভিযান চালিয়ে অভিনব কায়দায় ট্রাকে নীচে লুুুুকানো ১০ হাজার পিস ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করে মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগ ।

আজ সোমবার ৫ এপ্রিল দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন আরমান আলী(৪৬) এবং আমির হামজা(২১)।

মহানগর গোয়েন্দা(বন্দর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ ফারুক উল হক, পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায়, সহকারী পুলিশ কমিশনার(ডিবি-বন্দর) মোঃ ইয়াসির আরাফাত এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ আলমগীর এর নেতৃত্বে ১৭ নং টিম এ অভিযান চালায়।

সহকারী পুলিশ কমিশনার(ডিবি-বন্দর) মোঃ ইয়াসির আরাফাত জানান,গোপন সংবাদের ভিত্তিতে নগরীর  ডবলমুরিং থানাধীন ধনিয়ালাপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাকের নীচের অংশে অভিনব কায়দায় যোগান তৈরি করে লুকানো দশ হাজার পিচ ইয়াবাসহ ট্রাক চালক ও সহকারীকে আটক করা হয়। ইয়াবাগুলো তারা সুকৌশলে চট্টগ্রাম থেকে ঢাকায় পাচার করার জন্য নিয়ে যাচ্ছল।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আসামীরা উভয়ই স্বীকার করেছে যে তারা মালামাল পরিবহনের আড়ালে ইয়াবা পাচার কাজে যুক্ত। গ্রেফতারকৃত দুই আসামীর বিরুদ্ধে ডবলমুরিং থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

সিএসপি /কেসিবি /১১ঃ৫০পিএম

ট্যাগ :