বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ৪:৪৯

চট্টগ্রামে বউয়ের পরকীয়া স্বামী হল কঙ্কাল উদ্ধার হল ৪ বছর পর


প্রকাশের সময় :১২ ডিসেম্বর, ২০২০ ৯:৪৬ : অপরাহ্ণ
সিএসপি নিউজ : সীতাকুণ্ডে অপহরণের ৪ বছর পর সালাউদ্দিন নামে এক যুবকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

শনিবার (১২ ডিসেম্বর) বিকাল ৪টার দিকে সীতাকুণ্ড উপজেলার ছোট কুমিরা ইউনিয়নের পাহাড়ের চিপায় ত্রিপুরাপাড়া থেকে আসামীর স্বীকারোক্তি অনুযায়ী মাটি খুঁড়ে সালাউদ্দিনের কঙ্কাল উদ্ধার করা হয়।
সিআইডি চট্টগ্রামের পরিদর্শক মুহাম্মদ শরীফ উদ্দীন বলেন, ২০১৬ সাল থেকে গুম হয়ে নিখোঁজ ছিলেন সালাউদ্দিন। এই মামলার তদন্ত করতে গিয়ে শনিবার আলমগীর নামে একজনকে গ্রেফতার করা হয়।
পরে তার স্বীকারোক্তিমূলে সীতাকুণ্ড উপজেলার ছোট কুমিরা ইউনিয়নের পাহাড়ের চিপায় ত্রিপুরাপাড়া থেকে সালাউদ্দিনের কঙ্কাল উদ্ধার করা হয়।
জানা যায়, ২০১৬ সালে বউয়ের সাথে পরকীয়ার জেরে সালাউদ্দিনকে গুম করে পাহাড়ের পাদদেশে নিয়ে খুন করে আলাউদ্দিন মরদেহ মাটিতে পুঁতে ফেলে।
এ ঘটনায় তখন সীতাকুণ্ড মডেল থানায় মামলা দায়ের হয়। থানা পুলিশ দুই বছর মামলা তদন্ত করার পর ২০১৮ সালে মামলাটি সিআইডিতে স্থানান্তর হয়।
ভিকটিম সালাউদ্দিন কুমিরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দীঘিরপাড় এলাকার নুরুল ইসলামের ছেলে এবং আলমগীর ঐ এলাকার নুর আলম মেম্বারের ছেলে।
কঙ্কাল উদ্ধারের সময় সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশেদুল ইসলাম সিআইডি সদস্যদের সঙ্গে ছিলেন বলে জানান পরিদর্শক মুহাম্মদ শরীফ উদ্দীন।