বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম কলেজে দুই গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত ছিনতাইসহ ৫ মামলার আসামি আটক বায়েজিদ থেকে চাকরির প্রলোভন দেখিয়ে কৌশলে বাড়ি থেকে নিয়ে এসে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ লোহাগাড়ায় দুর্যোগ বিষয়ক মহড়া অনুষ্ঠিত দুর্নীতি করে যারা দেশ-বিদেশে অর্থ পাচার করেছেন তারা কেউই পার পাবে না ওবায়দুল কাদের সুন্দরবনে আয়তন বাড়াতে কৃত্রিম ম্যানগ্রোভ সৃষ্টির উদ্যোগ প্রধানমন্ত্রীর মা-মেয়ে নিখোঁজের ২২দিন, স্বামী আতাউল্লাহ’র সন্দেহের তীর পরকীয়াই পলায়ন পাকস্থলী করে ইয়াবা পাচার করতে গিয়ে ও শেষ রক্ষা হল না আধুনিক জগতের সঙ্গে তালমিলিয়ে আমাদের এসএসএফ প্রশিক্ষণ ও দক্ষ বৃদ্ধি হবে প্রধানমন্ত্রী দুধের ব্যবসার আড়ালে করতেন ইয়াবা ব্যবসা দুধ জসিম

করোনা সতর্কতায় চট্টগ্রাম জেলা প্রশাসনের মোবাইল কোর্টের ২৪মামলা

সিএসপি নিউজ: করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ বিস্তার রোধ করার লক্ষ্যে  চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে দিনব্যাপী মোবাইল কোর্ট পরিচালনা ২৪ মামলায় ৪৬০০ টাকা অর্থদণ্ড এবং ৩৫০ মাস্ক বিতরণ করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসন।

অদ্য ১৫মে শনিবার  জেলা প্রশাসন, চট্টগ্রামের পাঁচজন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নগরীর বিভিন্ন স্থানে দিনব্যাপী মোবাইল কোর্ট পরিচালনা করেন।

সরকার ঘোষিত বিধিনিষেধ সফলভাবে বাস্তবায়ন করে কোভিড-১৯ এর সংক্রমণ রোধ করার লক্ষ্যে। এ সময় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ সোহেল রানা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ ইনামুল হাছান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মামনুন আহমেদ অনিক এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আলী হাসান  নগরীর পতেঙ্গা ও ইপিজেড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ১৬ টি মামলা দায়ের করে মোট ৩৮০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং সাধারণ  মানুষ কে  স্বাস্থ্য বিধি মেনে চলতে নির্দেশনা প্রদান করেন। এছাড়াও সচেতনতার লক্ষ্যে জেলা প্রশাসনের পক্ষে মাস্ক বিতরণ করেন। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব গালিব চৌধুরী নগরীর সিআরবি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ০৮ টি মামলা দায়ের করে ৮০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং সচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করেন । জেলা প্রশাসন, চট্টগ্রাম নিয়মিত অভিযান পরিচালনা করছে করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ বিস্তার রোধ করার লক্ষ্যে। এরই ধারাবাহিকতায় ইদুল ফিতরের  দ্বিতীয় দিনে সাধারণ মানুষ যেন স্বাস্থ্য বিধি প্রতিপালন করে সে লক্ষ্যে  নগরীর গুরুত্বপূর্ণ স্থান গুলোতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসন, চট্টগ্রামের এই অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ