সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৯:৩৩

চট্টগ্রাম প্রবাসী ক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন


প্রকাশের সময় :২১ মার্চ, ২০২১ ৯:৩০ : অপরাহ্ণ

সিএসপি নিউজ:জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রবাসী ক্লাব ও চট্টগ্রাম প্রবাসী কল্যাণ সমিতির উদ্যোগে এক আলোচনা সভা, কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

লালখান বাজার ইয়াহিয়া টাওয়ার অফিস কার্যালয়ে সংগঠনের সিনিয়র লিগাল অ্যাডভাইজার ব্যারিস্টার আফরোজা আক্তার এর সভাপতিত্বে ও প্রবাসী টিভির নির্বাহী পরিচালক গোলাম মাওলা মুরাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও গবেষক শামসুদ্দিন শিশির। দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধক করেন পটিয়া চেয়ারম্যান সমিতির সভাপতি ও ৮ নং কাশিয়াইশ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম।
প্রধান বক্তা ছিলেন সাপ্তাহিক আজকের সূর্যোদয় চট্টগ্রাম ব্যুরো প্রধান ও সিটি নিউজ বিডি ডট কম এর সম্পাদক বীর মুক্তিযুদ্ধা জুবায়ের সিদ্দিকী, বিশেষ বক্তা ছিলেন চট্টগ্রাম প্রবাসী ক্লাবের লিগ্যাল এডভাইজার এডভোকেট এসএম সিরাজদৌল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রবাসী ক্লাব ও প্রবাসী সমাজ কল্যান সমিতির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল সিআইপি,সাজ্জাদ মাহমুদ চৌধুরী রনি, মোজাম্মেল হোসেন রাজধন,মাওলানা কে এম জিনাত বেলাল, দৈনিক দেশ বার্তা সম্পাদক লায়ন আবু ছালেহ, চ্যানেল এইচ ডি চেয়ারম্যান মাসুদ রানা চৌধুরীসহ অন্যরা।
প্রধান অতিথি ও প্রধান বক্তা শতাব্দীর মহানায়ক ও হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নতুন প্রজন্মের জন্য অনুকরণীয় বলে মন্তব্য করে এ থেকে শিক্ষা গ্রহনের আহ্বান জানান।
অনুষ্ঠানে চট্টগ্রাম প্রবাসী ক্লাব কর্তৃপক্ষের হাতে অনুদানের চেক তুলে দেন অনুষ্ঠানের উদ্বোধক আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান।
অনুষ্ঠান শেষে এতিম, অসহায় ও দুস্থদের মাঝে নগদ অর্থৃ ও ও খাবার বিতরণ করা হয়।
এর আগে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম প্রবাসী ক্লাব ও চট্টগ্রাম প্রবাসী কল্যাণ সমিতির উদ্যোগে অনুষ্ঠান শেষে কোরআন খতমও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।