শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : সকাল ৯:১৮

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন


প্রকাশের সময় :২৭ ডিসেম্বর, ২০২০ ৭:২৬ : অপরাহ্ণ

সিএসপি নিউজ : মো. সাইফুল আলমকে আহ্বায়ক ও শরিফুল ইসলাম তুহিনকে সদস্য সচিব করে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের ৩৫ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় সংসদ।

শনিবার (২৬ ডিসেম্বর) রাতে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল নতুন কমিটি অনুমোদন করেন।

নতুন কমিটির নেতৃবৃন্দকে আগামী ৯০ দিনের মধ্যে তাদের অধীনস্থ সকল ইউনিট চট্টগ্রাম বিভাগীয় টিমের সাথে সমন্বয়ের মাধ্যমে গঠন করে কেন্দ্রীয় ছাত্রদলের কাছে পাঠানোর নির্দেশনা দেয়া হয়েছে।

নতুন কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- এইচএমএম আসিফ চৌধুরী লিমন, তারিকুল ইসলাম তানভীর, মোহাম্মদ সালাহ উদ্দীন সাহেদ, মো. সামিয়াত আমিন চৌধুরী জিসান, জিএম সালাহ উদ্দিন কাদের আসাদ, মো. আরিফুর রহমান মাস্টার আরিফ, জহির উদ্দীন বাবর, মোহাম্মদ আরিফুর রহমান মিঠু, শহিদুল ইসলাম সুমন, মো. সাব্বির আহমেদ, এমএ হাসান বাপ্পা, মো. রাজিবুল হক বাপ্পী, মো. মাহামুদুর রহমান বাবু, মো. ইসমাইল হোসেন, মোহাম্মদ আনাছ, মো. জাহেদ হোসেন খাঁন জসি, মো. নূর নবী মহররম, নূর জাফর নাঈম রাহুল, মো. ফখরুল ইসলাম শাহীন।

আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন- মো. নজরুল ইসলাম, মো. শামসুদ্দীন শামসু, ইমরান হোসেন বাপ্পী, মো. আবু কাউসার, শাহরিয়ার আহমেদ, আল মামুন সাদ্দাম, দেলোয়ার হোসেন শিশির, তারেক আজিজ বিপ্লব, মাহামুদুল হাসান রাজু, মো. কামরুল হাসান আকাশ, মো. এনামুল হক, আবুল হাসনাত জুয়েল, মো. আব্বাস উদ্দিন, রকি হোসেন পিচ্চি।

প্রসঙ্গত, ২০১৩ সালে নগর ছাত্রদলের ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছিল। প্রায় সাত বছর পর গত ৩০ নভেম্বর বিএনপি নেতা গাজী মো. সিরাজ উল্লাহকে সভাপতি ও সেচ্ছাসেবক দল নেতা বেলায়েত হোসেন বুলুকে সাধারণ সম্পাদক করে ২৭২ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। পরে এটিকে বর্ধিত করে ৫৮৪ সদস্য করা হয়।

কিন্তু সভাপতি-সাধারণ সম্পাদকসহ এমন অনেকেই কমিটিতে স্থান পান যাদের ছাত্রত্ব নেই; অনেকেই আবার বিবাহিত। এ নিয়ে সংগঠনটিতে বিশৃঙ্খলা শুরু হলে পূর্ণাঙ্গ কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।