সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্যাংকে পর্যাপ্ত টাকা আছে ;রিজার্ভ সমস্যা নেই,: প্রধানমন্ত্রী চট্টগ্রাম নগরীর  হালিশহর থেকে ৫০০ বস্তা চিনি জব্দ লোহাগাড়ায় ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামুলক মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএনপি চেয়ারপারসন আন্ডারমেট্রিক : নওফেল আন্তর্জাতিক পরিমণ্ডলে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে সশস্ত্র বাহিনী : প্রধানমন্ত্রী বড়হাতিয়ায় ইউনিব্লক দ্বারা রাস্তা উন্নয়নের পরিকল্পনা চট্টগ্রামের পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে আসামী ছিনতাই; পুলিশ ফাঁকা গুলি যে রিজার্ভ আছে, ৫ মাসের আমদানি ব্যয় নির্বাহ করা সম্ভব: প্রধানমন্ত্রী চট্টগ্রাম ইপিজেডে পোশাক চুরির অভিযোগে আটক ৩ চট্টগ্রাম নগরীতে বিনামূল্যে রিক্সা চালকদের টিকা প্রদান

চট্টগ্রাম ইপিজেডে পোশাক চুরির অভিযোগে আটক ৩

নগরীর ইপিজেড থেকে বিদেশি তৈরি পোশাক কারখানায় চুরির সাথে সম্পৃক্ততার অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে সিএমপির ইপিজেড থানা পুলিশ। তারা হলেন- কামরুল হুদা প্রকাশ রুবেল মো হোসেন প্রকাশ রানা এবং মো. শাকিল। অভিযানে তাদের কাছ থেকে চুরি হওয়া প্রায় ১৫ লাখ টাকার গার্মেন্টস পণ্য উদ্ধার করা হয়। শুক্রবার রাতে নগরীর ঢাকা এবং চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ইপিজেড থানার এসআই রানা প্রতাপ বনিক বলেন গত ৬ নভেম্বর ইপিজেড থানাধীন বিদেশী গার্মেন্টস’র স্টোর রুম থেকে ১৩শ’ পিস রপ্তানী পণ্য চুরি করে নিয়ে যায় চোর সিন্ডিকেট। চুরির ঘটনায় পরের দিন ইপিজেড থানায় মামলা দায়ের করা হয়। এরপর তদন্তে নামে থানা পুলিশ। পরে ঢাকা এবং চট্টগ্রামে টানা অভিযান চালিয়ে চুরি হওয়া মালামালের মধ্যে ৮৫০ পিস উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় তিন জনকে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।