সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্যাংকে পর্যাপ্ত টাকা আছে ;রিজার্ভ সমস্যা নেই,: প্রধানমন্ত্রী চট্টগ্রাম নগরীর  হালিশহর থেকে ৫০০ বস্তা চিনি জব্দ লোহাগাড়ায় ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামুলক মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএনপি চেয়ারপারসন আন্ডারমেট্রিক : নওফেল আন্তর্জাতিক পরিমণ্ডলে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে সশস্ত্র বাহিনী : প্রধানমন্ত্রী বড়হাতিয়ায় ইউনিব্লক দ্বারা রাস্তা উন্নয়নের পরিকল্পনা চট্টগ্রামের পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে আসামী ছিনতাই; পুলিশ ফাঁকা গুলি যে রিজার্ভ আছে, ৫ মাসের আমদানি ব্যয় নির্বাহ করা সম্ভব: প্রধানমন্ত্রী চট্টগ্রাম ইপিজেডে পোশাক চুরির অভিযোগে আটক ৩ চট্টগ্রাম নগরীতে বিনামূল্যে রিক্সা চালকদের টিকা প্রদান

দক্ষিণ জেলা তাঁতীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে স্থান পেলেন লোহাগাড়ার মিন্টু দাশ

রায়হান সিকদার, লোহাগাড়া প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ তাঁতীলীগ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছে দিদারুল আলম, সাধারণ সম্পাদক মনোনীত হন মমতাজ উদ্দিন।

উক্ত পূর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে স্থান পেয়েছেন লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের কৃতি সন্তান, বিশিষ্ঠ দানবীর ও সনাতনী সম্প্রদায়ের নেতা মিন্টু দাশ।

কেন্দ্রীয় তাঁতীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার শওকত আলী ও সাধারণ সম্পাদক বাবু খগেন্দ্র চন্দ্র দেবনাথ এ কমিটি অনুমোদন দেন।

নব গঠিত দক্ষিণ জেলা তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক, দানবীর ও রাজনীতিবিদ মিন্টু দাশ জানান,ছোটকাল হতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ ও লালন করে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ততা রয়েছি। এছাড়াও এলাকার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে নিজেকে জড়িত রেখেছি। আমার মতো ক্ষুদ্র একজন কর্মীকে দক্ষিণ জেলা তাঁতীলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে স্থান পাওয়ায় কেন্দ্রীয় তাঁতীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার শওকত আলী ও সাধারণ সম্পাদক বাবু খগেন্দ্র চন্দ্র দেবনাথের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানাচ্ছি।