সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্যাংকে পর্যাপ্ত টাকা আছে ;রিজার্ভ সমস্যা নেই,: প্রধানমন্ত্রী চট্টগ্রাম নগরীর  হালিশহর থেকে ৫০০ বস্তা চিনি জব্দ লোহাগাড়ায় ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামুলক মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএনপি চেয়ারপারসন আন্ডারমেট্রিক : নওফেল আন্তর্জাতিক পরিমণ্ডলে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে সশস্ত্র বাহিনী : প্রধানমন্ত্রী বড়হাতিয়ায় ইউনিব্লক দ্বারা রাস্তা উন্নয়নের পরিকল্পনা চট্টগ্রামের পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে আসামী ছিনতাই; পুলিশ ফাঁকা গুলি যে রিজার্ভ আছে, ৫ মাসের আমদানি ব্যয় নির্বাহ করা সম্ভব: প্রধানমন্ত্রী চট্টগ্রাম ইপিজেডে পোশাক চুরির অভিযোগে আটক ৩ চট্টগ্রাম নগরীতে বিনামূল্যে রিক্সা চালকদের টিকা প্রদান

লোহাগাড়ায় গাছের সঙ্গে বাসের ধাক্কায় ২জন নিহত

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি হাজীরাস্তায় গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামি এলাকার আবু বক্করের ছেলে সাখাওয়াত ছিদ্দিক (৩৫) এবং কোতোয়ালি পাথরঘাটা ব্রিকফিল্ড এলাকার রুপক ভট্টাচার্যের ছেলে অভিজিৎ ভট্টাচার্য (৩৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোর ৫ টার দিকে ঘটনাস্থলে কক্সবাজারমুখী পিকনিকের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন বাসের যাত্রী সাখাওয়াত ও অভিজিৎ। এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার ওসি খাঁন মোহাম্মদ এরফান বলেন, দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটির চালক পলাতক রয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।