সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
ব্যাংকে পর্যাপ্ত টাকা আছে ;রিজার্ভ সমস্যা নেই,: প্রধানমন্ত্রী চট্টগ্রাম নগরীর  হালিশহর থেকে ৫০০ বস্তা চিনি জব্দ লোহাগাড়ায় ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামুলক মতবিনিময় সভা অনুষ্ঠিত বিএনপি চেয়ারপারসন আন্ডারমেট্রিক : নওফেল আন্তর্জাতিক পরিমণ্ডলে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে সশস্ত্র বাহিনী : প্রধানমন্ত্রী বড়হাতিয়ায় ইউনিব্লক দ্বারা রাস্তা উন্নয়নের পরিকল্পনা চট্টগ্রামের পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে আসামী ছিনতাই; পুলিশ ফাঁকা গুলি যে রিজার্ভ আছে, ৫ মাসের আমদানি ব্যয় নির্বাহ করা সম্ভব: প্রধানমন্ত্রী চট্টগ্রাম ইপিজেডে পোশাক চুরির অভিযোগে আটক ৩ চট্টগ্রাম নগরীতে বিনামূল্যে রিক্সা চালকদের টিকা প্রদান

সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ন সাঃ সম্পাদক হলেন আবদুল্লাহ আল নোমান

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন লোহাগাড়ার কৃতি সন্তান, মেধাবী ছাত্রনেতা আবদুল্লাহ আল নোমান।

৭ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খাঁন জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভর্টাচার্যের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আবদুল্লাহ আল নোমানকে যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

নব নির্বাচিত বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান জানান,বাংলাদেশ ছাত্রলীগের সাথে শৈশব থেকে আমার পথচলা।শৈশবকাল থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ততা রয়েছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ থেকে বিচ্যুত হয়নি। কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে আমি কৃতজ্ঞ। আমাকে একটি পরিচয় দিয়েছে। আবেগ অনুভূতির সংগঠন ছাত্রলীগের অতীতের যে সুনাম, সম্মান ও ইতিহাস তা ধারণ করে প্রজন্মের মাঝে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতে কাজ করে যাবো ইনশাল্লাহ।

লোহাগাড়ার কৃতি সন্তান আবদুল্লাহ আল নোমান কে বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করায় লোহাগাড়ার সুর্যসন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খাঁন জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভর্টাচার্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানিয়েছেন তিনি।