শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : ভোর ৫:১০

শিরোনাম

চট্রগ্রাম বারইয়ারহাটে ফেন্সিডিল ও গাঁজাসহ ১ জন আটক


প্রকাশের সময় :৮ জানুয়ারি, ২০২১ ১২:০৮ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
চট্রগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন বারইয়ার হাট এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ১ লক্ষ ৩০ হাজার টাকা মূল্যের ১০০ বোতল ফেন্সিডিল এবং ১ কেজি গাঁজা উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

গতকাল বৃহস্পতিবার ৭ ডিসেম্বর বিকাল ৫ঃ১০ মিনিটের সময় বারইয়ার হাট এলাকায় অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানান র্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া মোঃ নুরুল আবছার।

আটককৃত আসামির নাম মোঃ ইমাম হোসেন (২১) চট্রগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন বারুলিয়া মাজার (আমির মিস্ত্রী বাড়ী) মোঃ ইদ্রিস আলীর ছেলে।

র‌্যাব-৭, এর সহকারী পরিচালক, ফেনী( সিপিসি-১), ক্যাম্প কমান্ডার এএসপি জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্রগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন বারইয়ার হাটস্থ এম.এম. এন্টারপ্রাইজ এর সামনে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে অভিযান চালানো হয়। এসময় একজন ব্যক্তি একটি বস্তা ফেলে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আটক করে। পরে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে নিজ হেফাজতে থাকা বস্তাটি তল্লাশি করে ১০০ বোতল ফেন্সিডিল এবং ০১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান,গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবত ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক সেবীদের কাছে ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ লক্ষ ৩০ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামিকে চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
সিএস/কেসিবি /১১ঃ৫০এএম

ট্যাগ :