সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১০:৩১

চরম্বায় এতিমখানা শরীফিয়া এতিমখানায় ও আশ্রয়ন প্রকল্পে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর শীতবস্ত্র উপহার


প্রকাশের সময় :১৪ জানুয়ারি, ২০২১ ৯:৪৭ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দুর্যোগ ব্যবস্হাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত এবং লোহাগাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে চরম্বা শরীফিয়া এতিমখানায় ৫০জন শিক্ষার্থীদের মাঝে এবং মাইজবিলা আশ্রয়ণ প্রকল্প এলাকার ১`শ শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল বিকেলে এতিমখানায় শিক্ষার্থী ও আশ্রয়ণ প্রকল্প এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বল সামগ্রী তুলে দেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান হাবীব জিতু।

 

এসময় উপস্হিত ছিলেন লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহবুব আলম শাওন ভূঁইয়া, চরম্বা ইউপি চেয়ারম্যান মাস্টার মোঃ শফিকুর রহমান, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের তথ্য ও,গবেষণা সম্পাদক মোঃ সাইফুল আলম, চরম্বা ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ সোলাইমান, চরম্বা ইউনিয়ন তাঁতীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক এনাম, চরম্বা শরীফিয়া এতিমখানার সুপার মাওলানা ওসমান গণি, পরিচালক হাফেজ মোঃ জয়নুল আবেদীন।

 

ইউএনও মোঃ আহসান হাবীব জিতু বলেন,কনকনে শীতে কষ্ট পাচ্ছে এলাকার মানুষ। তাদের কষ্টের কথা ও দুর্দশা বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপজেলা প্রশাসনের উদ্যোগে চরম্বার এতিমখানা ও আশ্রয়ণ প্রকল্পের শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) সামগ্রী বিতরণ করেছি। মাননীয় প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে দেশ এখন অনেক এগিয়ে। বর্তমান সরকার অসহায় ও খেটে খাওয়া মানুষের সরকার। শীতের শুরুতে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপজেলার অসহায় ও দুঃস্হ মানুষকে কম্বল প্রদান কার্যক্রম শুরু করেছি।

ট্যাগ :