বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : সকাল ৮:৩৬

চলতি বাসে মোবাইল ছিনতাইকারী রানা গ্রুপের প্রধান সহযোগীসহ আটক


প্রকাশের সময় :২ এপ্রিল, ২০২১ ৪:৪৭ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

নগরীর চলন্ত বাসে মোবাইল ছিনতাই চক্র ও তালিকাভুক্ত ছিনতাইকারী রানা গ্রুপের প্রধান মোঃ রানা (২৪) কে গ্রেফতার করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয় দুইটি ছোরা। গ্রেফতারকৃত প্রত্যেকের বিরুদ্ধেই বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে ডবলমুুুুরিং থানাা পুুুলিশ।

 

গতকাল বৃহস্পতিবার ০১ এপ্রিল রাতে নগরীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেপ্তারকৃত অপর তিন সহযোগী হলেন, মোঃ আলমগীর (২৮), মোঃ শামীম(২১) ও বেলাল হোসেন প্রকাশ কিডনী বেলাল (২১)।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ‘ চট্টগ্রামে চলন্ত বাস থেকে মোবাইল ছিনিয়ে নেয়ার নেতৃত্বে রানার গ্রুপ। এছাড়া বিভিন্ন ভীড়ে কৃত্রিম জটলা সৃষ্টি করেও তারা ছিনতাই করত। তবে তারা চলন্ত বাসে যাত্রী থেকে মোবাইল ছিনতাইয়ে বেশি কাজ করত। তাদের গ্রুপে ৫ জন। তারা সবাই দেওয়ানহাটে কৌশলে ভিড় সৃষ্টি করে ছোরার ভয় ভীতি দেখিয়ে ছিনতাইয়ের পরিকল্পনা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে দল প্রধান রানাসহ চারজনকে গ্রেফতার করা হয়। এসময় একজন পালিয়ে যায়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের মধ্যে রানার বিরুদ্ধে ২টি, শামীমের বিরুদ্ধে ৪ টি এবং আলমগীরের বিরুদ্ধে ২ টি মামলা রয়েছে। পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

 

সিএসপি/কেসিবি /৪ঃ৩৪পিএম

ট্যাগ :