রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ১০:৫৪

চাইল্ড’স স্মাইল ফাউন্ডেশন বাংলাদেশ” এর কেন্দ্রীয় কমিটি গঠিত


প্রকাশের সময় :২২ মার্চ, ২০২১ ৮:৪৬ : অপরাহ্ণ

ডেস্ক রিপোর্টঃ

“হাসি-আনন্দ-উচ্ছলতায় ভরে উঠুক প্রতিটি শিশুর জীবন” এই প্রতিপাদ্যকে প্রাধান্য দিয়ে ২০১৫ সাল থেকে চাইল্ড’স স্মাইল ফাউন্ডেশন বাংলাদেশ সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের জীবনমান উন্নয়নে সহযোগী প্রতিষ্ঠান হিসেবে কাজ করে যাচ্ছে। বর্তমানে সংগঠনটি জাতীয় পর্যায়ে কাজ করছে। দেশের ৩২ টি জেলায় সংগঠনের সাংগঠনিক শাখা গঠিত রয়েছে, রয়েছে উপজেলা, বিশ্ববিদ্যালয় কমিটিও।

সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহাবুব রহমান দুর্জয় স্বাক্ষরিত অফিসিয়াল প্যাডে ২২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। সংগঠনকে গতিশীল এবং এর পরিধি বৃদ্ধির লক্ষ্যে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানকে দ্বিতীয় মেয়াদেও সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য জনাব রাকীব মোহাম্মদ কাউছার কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

রবিবার (২১ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি পদে মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ (চট্টগ্রাম) , জান্নাতুল নাঈম (চ.বি), কমল চক্রবর্তী (সাংবাদিক), যুগ্ম-সাধারণ সম্পাদক : আব্দুল হামিদ (চ.বি.- খাগড়াছড়ি), সাংগঠনিক সম্পাদক(১) : মোঃ আসাদুজ্জামান (রাঙামাটি), সাংগঠনিক সম্পাদক(২) : সুমন চন্দ্র ভৌমিক (নোয়াখালী), সাংগঠনিক সম্পাদক(৩) : আশিকুর রহমান রনি (টাঙ্গাইল), অর্থ-সম্পাদক: নেওয়াজ শরীফ পিনন (চট্টগ্রাম), দফতর সম্পাদক: মোঃ মামুন চৌধুরী (চট্টগ্রাম), প্রচার ও প্রকাশনা সম্পাদক: অমিত চক্রবর্তী (চট্টগ্রাম)।

এছাড়া কার্যনির্বাহী কমিটিতে সদস্য পদে স্থান পেয়েছেন মোহাম্মদ সাহেদ (কক্সবাজার), মোহাম্মদ শাহজাহান (কক্সবাজার), জুবায়ের রশিদ (চট্টগ্রাম), ইউনুছ সাইফুল আকাশ (কক্সবাজার), হাসান খন্দকার (পাবনা), আকাশ শাহরিয়ার (নেত্রকোনা), মোহাম্মদ শরীফ (চট্টগ্রাম), মুশফিক মাহমুদ মৃদুল (লক্ষ্মীপুর), তামিম রহমান (মাদারীপুর), আব্দুল মামুন ফারুকী প্রমুখ।

 

সিএসপি /কেসিবি /৮ঃ৪৫পিএম

ট্যাগ :