রোববার, ৪ এপ্রিল ২০২১, ২১শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : সকাল ১০:৫৯

শিরোনাম

চালের ট্রাকে হিরোইন পাচার;গাজীপুরে বিপুল পরিমান হিরোইনসহ চালক ও হেল্পার আটক


প্রকাশের সময় :২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১১:৩২ : পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুর মহানগরীর টংগী পূর্ব থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান হিরোইন উদ্ধারসহ আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য মোঃ মোশাররফ (২৬) ও মোঃ তরিকুল ইসলাম (২৩) নামের দুই জনকে আটক করেছে র‍্যাব-১।

গতকাল বুধবার ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬ঃ১৫ মিনিটের সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানান র‍্যাব-১ এর কোম্পানি কমান্ডার(সিপিসি-২) এএসপি মোঃ মোরশেদুল হাসান।

 

আটককৃত মোঃ মোশাররফ(চালক) চাঁপাইনবাবগঞ্জ জেলার লক্ষীপুর জমাদার পাড়া এলাকার মোঃ আব্দুর রহিমের ছেলে ও মোঃ তরিকুল ইসলাম(হেল্পার) চাঁপাইনবাবগঞ্জ জেলার লক্ষীপুর খানসাহেব পাড়া এলাকার মৃত রেজাউল খানের ছেলে।

 

র‍্যাব-১ এর সহকারী পরিচালক, অপারেশন অফিসার মোঃ মুশফিকুর রহমান তুষার জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে, কতিপয় মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ থেকে চালের ট্রাকে করে বিপুল পরিমান হিরোইন নিয়ে গাজীপুর হয়ে ঢাকার দিকে আসছে এমন তথ্যের ভিত্তিতে গাজীপুর মহানগরীর টংগী পূর্ব থানাধীন ময়মনসিংহ টু ঢাকা মহাসড়কের পাশে সিডিএল ভবনের সামনে অভিযান চালিয়ে একটি ট্রাকসহ দুই জনকে আটক করা হয়। পরে ট্রাকে তল্লাশি চালিয়ে ২.৬৩০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয় এবং ট্রাকটি জব্দ করা হয়।

 

তিনি জানান, আটককৃত ট্রাক চালক মোশাররফকে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে সে দীর্ঘদিন যাবত মাদক পরিবহন ও ব্যাবসার সাথে জড়িত। সে এবং হেলপার তরিকুল মিলে চাঁপাইনবাবগঞ্জ থেকে নিয়ে ঢাকাসহ সারাদেশে মাদক ব্যবসায়ীদের সরবরাহ করে আসছিল। প্রতি চালানে তারা ২৫-৩০ হাজার টাকা পেত। ইতিপূর্বে সে ১২/১৫টি মাদকের চালান সরবরাহ করেছে বলেও স্বীকার করেছে।

 

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ মাদক পাচারকারী চক্রের সদস্য। চোরাচালানের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ এনে পরে সেখান থেকে হিরোইনের চালানগুলো কৌশলে বিভিন্ন পরিবহনের সাহায্যে সারা দেশের মাদক ব্যবসায়ীদের সরবরাহ করত। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান এই র‍্যাব কমকর্তা।

 

সিএসপি /কেসিবি /১১ঃ২৮পিএম

ট্যাগ :