শনিবার, ৬ মার্চ ২০২১ ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৫:৩২

চুনতিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২জন মহিলা নিহত,আহত ১


প্রকাশের সময় :২২ ফেব্রুয়ারি, ২০২১ ১১:৪৯ : পূর্বাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় মারসা-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২জন মহিলা নিহত এবং ১জন আহত হয়েছে।

২২ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম- মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন কক্সবাজার জেলার চকরিয়া পুর্ব বেওলা সিকদার পাড়ার মোঃ লোকমানের স্ত্রী রিনা আকতার (১৮) ও কক্সবাজারের রামু পুর্ব জোয়ারিয়ানালা এলাকার আলতাফ আহমদের কন্যা এনজিও কর্মী ছেনু আরা বেগম(২৯)।
তবে, আহতের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

স্হানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ঘটনার দিন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী মারসা পরিবহন(যাহার গাড়ি নং চট্টমেট্রো-ব-১১-১১৮০) সাথে কক্সবাজার অভিমূখী কংকর বোঝাইকৃত ট্রাক(যাহার নং ঢাকামেট্রো-ট-১৩-৬৭৩০) গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা হয়।এতে মারসা পরিবহনের যাত্রী ২জন মহিলা ঘটনাস্থলে নিহত হয় এবং একজন আহত হয়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই পার্থ সারথী হাওলাদার,দোহাজারি হাইওয়ে থানা পুলিশের এসআই মুহাম্মদ ফারুক, এসআই আদম আলী সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন।

দোহাজারী হাইওয়ে থানার এসআই মুুহাম্মদ ফারুক জানান,মারসা পরিবহন ও কংকর বোঝাইকৃত ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়ে ২জন মহিলা নিহত ও ১জন আহত হয়। ঘাতক মারসা পরিবহন ও ট্রাকের চালক, হেলপার পালিয়ে গেছে। গাড়ি দুটি বর্তমানে দোহাজারী হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্হা নেয়া হবে বলেও জানান তিনি।

এ রিপোর্ট লিখা পর্যন্ত লাশ দুটি দোহাজারি হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

ট্যাগ :