শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৪:৫৩

শিরোনাম

চুনতিতে সাতগড় বিট কর্মকর্তাকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি


প্রকাশের সময় :৮ জানুয়ারি, ২০২১ ৭:৩৪ : অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়াঃ

লোহাগাড়ায় চুনতি রেঞ্জের সাতগড় বিট অফিসার মাসুদ পারভেজকে প্রাণনাশের হুমকি দেওয়ার সংবাদ পাওয়া গেছে।

এ ব্যাপারে সাতগড় বিট অফিসার মাসুদ পারভেজ বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) লোহাগাড়া থানায় একটি লিখিত সাধারণ ডায়েরী করেছেন। যাহার নং- ৩১১।

সাধারণ ডায়েরীতে প্রকাশ, চুনতি রেঞ্জের সাতগড় বিটের আওতাধীন , সত্ৰিাড় ব্লকের , চুনতি মৌজা সংরক্ষিত বনাঞ্চলের গেজেটে আরএস দাগ নং ২৪৭ এবং বিএস দাগ নং ৭৯১৭ এর চুনতি হাতিবান্ধা (নলবুনিয়া) এলাকার ২০১৯-২০ সনে ২য় আবর্তে সৃজিত সামাজিক বাগানে অবৈধ ভাবে জবর দখলের অপচেষ্টা করার দায়ে ধৃত আসামী চালান ও মামলা দায়ের করার কারনে ৭ জানুয়ারি আমার অবর্তমানে মামলার ১ নাম্বার আসামী মো. চুনতি ইউপি সদস্য সৈয়দ মোক্তার আহমদ প্রকাশ লেদু মেম্বারের ছেলে মো. ফারুক(৪৫) সিএনজি ভর্তি লোকজন নিয়ে আমার অফিস গেইটে অফিসে সরকারী কাজে নিয়ােজিত বন কর্মচারী মনিরুজ্জামান পাটোয়ারী, বাগানমালীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং আমাকে ২৪ ঘন্টার মধ্যে এই এলাকা ছেড়ে চলে যেতে বলেন। অন্যথায় বাইরে ডিউটিতে গেলে আমাকে খুন অথবা গুম করে মেরে ফেলার হুমকি প্রদান করেন । এছাড়া মহিলা দিয়ে হয়রানী করবে এবং আমি এখানে কি ভাবে চাকরি করি সেটা দেখে নেওয়ার হুমকি প্রদান সহ আমার বিছানা বেঁধে রাখার জন্য বলেন ।

সাতগড় বিট অফিসার মাসুদ পারভেজ বলেন, ফারুকের নেতৃত্বে সৃজিত বাগান দখল করার সময় হাতে নাতে ২ জন আটক করে আদালতে সোপর্দ করা হয়। ফারুক ওই মামলার ১ নাম্বার আসামী।

জানতে চাইলে মো. ফারুক বলেন, আমাকে মিথ্যা মামলা দিয়েছে। ঘটনার দিন আমি ছিলাম না। আমাকে কেন মিথ্যে মামলা দিয়েছে সেজন্য জানতে গিয়েছিলাম বিট অফিসে। খুন, গুমের বিষয় সম্পর্কে আমি কিছুই জানিনা।  তিনি এ বিষয়ে  কোন কথা বলেননি বলে সাফ জানিয়ে দেন।

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ বলেন, চুনতির সাতগড় বিট অফিসারকে হুমকির বিষয়ে একটি সাধারণ ডায়েরী করেছিল বিট অফিসার মাসুদ পারভেজ। বিষয়টি একজন অফিসারকে তদন্ত করার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানান তিনি।

ট্যাগ :