বুধবার, ১৬ জুন ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
লোহাগাড়ায় দুর্যোগ বিষয়ক মহড়া অনুষ্ঠিত দুর্নীতি করে যারা দেশ-বিদেশে অর্থ পাচার করেছেন তারা কেউই পার পাবে না ওবায়দুল কাদের সুন্দরবনে আয়তন বাড়াতে কৃত্রিম ম্যানগ্রোভ সৃষ্টির উদ্যোগ প্রধানমন্ত্রীর মা-মেয়ে নিখোঁজের ২২দিন, স্বামী আতাউল্লাহ’র সন্দেহের তীর পরকীয়াই পলায়ন পাকস্থলী করে ইয়াবা পাচার করতে গিয়ে ও শেষ রক্ষা হল না আধুনিক জগতের সঙ্গে তালমিলিয়ে আমাদের এসএসএফ প্রশিক্ষণ ও দক্ষ বৃদ্ধি হবে প্রধানমন্ত্রী দুধের ব্যবসার আড়ালে করতেন ইয়াবা ব্যবসা দুধ জসিম চন্দনাইশ থেকে মিনি ট্রাক ও ইয়াবা সহ পাচারকারীর ৩ সদস্য আটক সংসদীয় কমিটির সভাপতি হলেন আনোয়ারার মেয়ে ওয়াসিকা আধুনগরে ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত

চোর কি শুনে ধর্মের কাহিনী? ফেন্সিডিল ও গাঁজাসহ ৯ বারের মত আটক

কমল চক্রবর্তীঃ
মাদক ব্যবসায়ী কাদের। এই নিয়ে ধরা নয় বার। প্রতিবারই ধরা পড়ার পর অনুনয়-বিনয় ” স্যার আমি ভালো হয়ে যাব”। কিন্তু চোর কি শুনে ধর্মের কাহিনী? জেলে আসা যাওয়া তার নিত্য নৈমিত্তিক বিষয় হয়ে গেছে!  কোভিডের কারণে সবকিছু সীমিত আকারে চললেও, ফেনসিডিল ব্যবসায়ী কাদের এবং বাবলুর কার্যক্রম চলছিল পুরোদমে! পুলিশের কাছে তথ্য আসে কিন্তু কোনভাবেই যেন বাগে পাচ্ছিল না। অবশেষে পুলিশের জালে আটকা পড়ছে । এসময় উদ্ধার হয়েছে ১৮০ বোতল ফেনসিডিল এবং সাড়ে ৩ কেজি গাঁজা।গতকাল শনিবার ১৫ মে ১১ঃ৪৫ মিনিটের সময় কোতোয়ালী থানাধীন আন্দরকিল্লা নজির আহমদ চৌধুরী সড়ক বন বিভাগ অফিসের পার্শ্বে ও পাঁচলাইশ থানাধীন শুলক-বহর আব্দুল হামিদ বাই লেইন এলাকায় অভিযান চালিয়ে  তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার এসআই মোঃ মমিনুল হাসান।আটক কৃত আসামীরা হলেন, মোঃ শহিদুল ইসলাম (৪২) চট্টগ্রাম জেলার মীরসরাই থানাধীন উত্তর ওয়াহেদপুর এলাকার মৃত আমিনুল হকের ছেলে, বর্তমানে- নগরীর আন্দরকিল্লা ফরেস্ট অফিসের পাশে, মোহাম্মদ বশির উদ্দিন এর বাড়ীর ৩য় তলার ভাড়াটিয়া ও বাবলু মজুমদার (৪৬) চট্টগ্রাম জেলার মীরসরাই থানাধীন সাতবাড়িয়া এলাকার মৃত পরিমল মজুমদারের ছেলে, বর্তমানে- নগরীর কাজীর দেউরী ১নং ঝুমুর গলি, সেলিনা আক্তারের বাড়ীর ভাড়াটিয়া এবং আব্দুল কাদের (৪৫) কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন হাড়িয়ালা এলাকার মৃত শুক্কুর আলীর ছেলে, বর্তমানে-নগরীর শুলকবহর, বড় মাদ্রাসা এলাকার নজরুলের ভাড়াটিয়া।কোতোয়ালী থানা্র অফিসার ইনচার্জ মোহাম্মদ নেজাম উদ্দীন,পিপিএম জানান,  গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন আন্দরকিল্লা নজির আহমদ চৌধুরী সড়ক বন বিভাগ অফিসের পার্শ্বে বশির উদ্দিনের বিল্ডিংএ ও পাঁচলাইশ থানাধীন শুলক-বহর আব্দুল হামিদ বাই লেইন এলাকায় অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দুইজন লোক সু-কৌশলে পালানোর চেষ্টাকালে ৩ জনকে আটক করা হয়। পরে তাদের সাথে থাকা ট্রাভেল ব্যাগ ও প্যান্টের পকেট তল্লাশী করে ১৮০ বোতল ফেনসিডিল এবং সাড়ে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে,  আব্দুল কাদের ফেন্সিডিল গুলো মোঃ কায়ছার কাছ থেকে ক্রয় করে বেশী দামে বিক্রি করে। আব্দুল কাদের এই নিয়ে ৯ বার আটক হল। প্রতিবারই সে ভালো হয়ে যাবে শপথ করে।  কিন্তু জেল থেকে বের হয়ে সেই পুরোনো পেশায়। আসামীদের বিরুদ্ধে এসআই সুকান্ত চৌধুরী বাদী হয়ে মাদকদ্রব্য আইনে ১টি মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য যে, বাবলু মজুমদার এর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে সিএমপি, চট্টগ্রামের চকবাজার ও কোতোয়ালী থানায় সর্বমোট ২টি মামলা এবং আব্দুল কাদেরঈর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে সিএমপি, চট্টগ্রামের পাঁচলাইশ মডেল থানায় ৮টি মামলা আছে।

সিএস পি/কেসিবি/৫ঃ২৩পিএম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ