বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সারাদেশে ১০টি অভিযোগের বিষয়ে পদক্ষেপ নিয়েছে দুর্নীতি দমন কমিশন জাতিসংঘ অধিবেশনের উদ্বোধনী সেশনে প্রধানমন্ত্রী দুর্নীতির অভিযোগে স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগ বাতিল খালের পাড়ে মিলল বৃদ্ধের লাশ বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্র নিহতের ঘটনায় প্রথম আলোর বিরুদ্ধে শতকোটি টাকার রুল জারি ১৮ অক্টোবর সকল প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল দিবস পালনের নির্দেশ তথ্যমন্ত্রীর সঙ্গে সাংবাদিক নেতাদের বৈঠক চট্টগ্রামে মাদ্রাসার ছাত্রীকে অপহরণের অভিযোগে আটক ৪ চট্টগ্রামে কনটেইনার টার্মিনালে বিনিয়োগ করতে চায় সৌদি কোম্পানি চট্টগ্রাম কক্সবাজারগামী বাসে সন্তান জন্ম দিলেন এক নারী

জেলা পরিষদের পক্ষে লোহাগাড়ায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান

 

রায়হান সিকদার,লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

একদিকে করোনার থাবা, আরেক দিকে ভারী বর্ষণের কারণে অনেক অসহায় পরিবারের লোকজন পানিবন্দি।

লকডাউনে সাধারণ মানুষ ঘরবন্দি রয়েছে। আবার এরমধ্যে অনেক পরিবার অসহায়ত্বের জীবন-যাপন করছেন। তারই ধারাবাহিকতায় লোহাগাড়ায় কর্মহীন হয়ে পড়া পরিবারকে খাদ্য সহায়তা প্রদানের কার্যক্রম শুরু করা হয়েছে।

৫আগস্ট সকালে চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবদুস সালামের পক্ষ থেকে নির্বাচনী এলাকা-১৫ এর আওতায় উপজেলার আধুনগর, আমিরাবাদ ও লোহাগাড়া সদর ইউনিয়নের বিভিন্ন এলাকায় কর্মহীন ও হত দরিদ্র পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে ।

কর্মহীন পরিবারগুলোকে খাদ্য সহায়তা প্রদান করেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মুহাম্মদ আনোয়ার কামাল।

এসময় উপস্হিত ছিলেন লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী,আধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ নাজিম উদ্দিন, আমিরাবাদ ইউপির চেয়ারম্যান এসএম ইউনুচ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী,বড়হাতিয়ার কৃতি সন্তান মিরান হোসেন মিজানসহ সকল ইউপি সদস্যাবৃন্দরা।

চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মুহাম্মদ আনোয়ার কামাল জানান, করোনার প্রকোপ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। লকডাউন মেনে সাধারণ মানুষ ঘরবন্দি রয়েছে। জেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়ের পক্ষ থেকে লোহাগাড়ার কর্মহীন ও হত দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজকে লোহাগাড়া সদর, আধুনগর ও আমিরাবাদ ইউপির অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। পর্যায়ক্রমে বাকি ইউনিয়নগুলোতে খাদ্য সহায়তা প্রদান করা হবে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ