বুধবার, ৩ মার্চ ২০২১ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১:১৬

জেলা পরিষদের পক্ষে লোহাগাড়ায় দুঃস্হদের মাঝে মাক্স,কম্বল ও সেনিটাইজার বিতরণ


প্রকাশের সময় :২১ জানুয়ারি, ২০২১ ৬:০২ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে লোহাগাড়া উপজেলার চুনতি, চরম্বা,কলাউজান,পুটিবিলা ইউনিয়নে চট্টগ্রাম জেলা পরিষদের ১৫নং ওয়ার্ডের সদস্য আনোয়ার কামালের বরাদ্দকৃত হতে গরীব দুঃস্থ ও অসহায় মানুষদের মধ্যে মার্কস,কম্বল ও সেনিটাইজার বিতরণ করা হয়েছে।

২১জানুয়ারী সকাল থেকে বেলা ৩টা পর্যন্ত মার্কস, কম্বল ও সেনিটাইজার বিতরণ করেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার কামাল।

 

এসময় উপস্হিত ছিলেন চুনতি ইউপি চেয়ারম্যান মোঃ জয়নুল আবেদীন জনু কোম্পানী, পুটিবিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজ্বী মোঃ ইউনুচ,চুনতি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহ আলম পল্টু,সাধারণ সম্পাদক মোঃ জানে আলম সওদাগর, চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ অাছহাব উদ্দিন,যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম মানিক, কলাউজান ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান মোঃ আবদুল জব্বার,চরম্বা ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ সোলাইমান,চুনতি ইউপির সেক্রেটারি মোঃ বিকাশ বড়ুয়া।

 

এছাড়াও ইউপির সকল সদস্যবৃন্দরা উপস্হিত ছিলেন।

চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার কামাল জানান, কনকন শীতে কষ্ট পাচ্ছে এলাকার সাধারণ মানুষ। সাধারণ মানুষের কষ্ট লাঘবে চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে তার নির্বাচনী ১৫নং ওয়ার্ডের চুনতি, চরম্বা,পুটিবিলা ও কলাউজান ইউনিয়নের অসহায় ও দুঃস্হ মানুষের মাঝে মার্কস, কম্বল ও সেনিটাইজার বিতরণ করা হয়েছে। বাকি ইউনিয়নগুলোতে ধারাবাহিকভাবে এসব সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হবে বলেও তিনি জানান।

ট্যাগ :