শনিবার, ৩ এপ্রিল ২০২১, ২০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : সন্ধ্যা ৬:২৯

শিরোনাম

টেকনাফে ২ কোটি টাকা মূল্যের আইস-ক্রিষ্টাল মেথসহ ১ জন আটক


প্রকাশের সময় :২৬ মার্চ, ২০২১ ১০:৩৭ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন বরইতলী এলাকায় অভিযান পরিচালনা করে ০২ কেজি আইস-ক্রিস্টাল মেথ উদ্ধারসহ মোঃ হোসেন ওরফে হোছন (৪৪) নামে ১ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এসময় মোঃ রশিদ (৫০) নামে একজন পালিয়ে যায়।

গতকাল বৃহস্পতিবার ২৫ মার্চ  রাত ৯ঃ৪৫ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত মোঃ হোসেন ওরফে হোছন কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নোয়াখালী পাড়া এলাকার কালা মিয়ার ছেলে। পলাতক আসামী মোঃ রশিদ একই এলাকার মৃত নবী হোসেনের ছেলে।

র‌্যাব-১৫,এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) সহকারী পুলিশ সুপার,আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান,  গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন টেকনাফ সদর ইউপির টেকনাফ-কক্সবাজার রোডের উত্তর বরইতলী গ্রামের বায়তুল রহমান জামে মসজিদের গেইটের সামনে মাদকদ্রব্য আইস-ক্রিষ্টাল মেথ ক্রয়-বিক্রয়ের সময় একজনকে আটক করা হয়। এসময় একজন আসামী কৌশলে পালিয়ে যায়। পরে আটককৃত আসামীর হাতে থাকা শপিং ব্যাগের ভিতর চীনের তৈরি দুইটি জলপাই রংয়ের গ্রিন-টি এর প্যাকেটের ভিতর বিশেষভাবে সংরক্ষিত ২ (দুই) কেজি আইস-ক্রিষ্টাল মেথ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের মূল্য আনুমানিক ২ কোটি টাকা।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে, পলাতক আসামীর সহযোগীতায় সে দীর্ঘদিন যাবৎ মায়ানমার/টেকনাফ এর সীমান্তবর্তী এলাকা হতে বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীকে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএস পি/কেসিবি/১০ঃ৩১পিএম

ট্যাগ :