রোববার, ৪ এপ্রিল ২০২১, ২১শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৮:৫৩

টেকনাফে ৭২০ ক্যান বিয়ারসহ ২ মাদক কারবারি আটক


প্রকাশের সময় :৪ মার্চ, ২০২১ ৮:৪৫ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং বাজার এলাকায় অভিযান চালিয়ে ৭২০ ক্যান বিয়ার উদ্ধারসহ মোঃ সেলিম (৩০) ও আমিনুল হক (২০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ(রেজি নং-চট্ট মেট্রে-ন-১১-১৯৩৩) জব্দ করা হয়।
 
গতকাল বুধবার ৩ মার্চ রাত ৯ঃ০০ টার সময় তাকে আটক করা হয়। আটককৃত মোঃ সেলিম কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন কাটাখালী এলাকার বকতার আহমদের ছেলে এবং আমিনুল হক কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নয়াপাড়া এলাকার আব্দুল হকের ছেলে।
 
র‌্যাব-১৫, এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কতিপয় মাদক কারবারী একটি মিনি পিকআপযোগে কক্সবাজার থেকে টেকনাফের দিকে মাদকদ্রব্য বিয়ার ক্যান নিয়ে যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং বাজার সংলগ্ন কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক মহাসড়কে অভিযান চালানো হয়। এসময় পিকআপটি তল্লাশী শুরু করলে গাড়িতে থাকা লোকজন দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় দুই জনকে আটক করা হয়। এসময় তাদের সহযোগী অপর একজন দৌঁড়ে পালিয়ে যায়। পরে পিকআপটি তল্লাশী করে সর্বমোট ৭২০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।
 
তিনি আরও জানান, আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য বিয়ার ক্যান বহন করে কক্সবাজার এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা ও পাইকারী বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
 
সিএসপি/কেসিবি/৮ঃ৩২পিএম

ট্যাগ :