রোববার, ৪ এপ্রিল ২০২১, ২১শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১১:১৮

টেকনাফে ৮৯,৫০০ পিস ইয়াবাসহ আটক এক ইয়াবা কারবারি গৃহবধূ


প্রকাশের সময় :১৬ ফেব্রুয়ারি, ২০২১ ১০:০১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন মিঠাপানির ছড়া এলাকায় অভিযান চালিয়ে ৮৯,৫০০ পিস ইয়াবা উদ্ধার সহ নুর সেতারা(২১) নামের এক মহিলা ইয়াবা কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫।

গতকাল সোমবার ১৫ ফেব্রুয়ারী রাত ১০ঃ০০ টার সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

 

আটককৃত গৃহবধূর নাম নুর সেতারা (২১)। তিনি টেকনাফ সদর ইউনিয়ন দরগাঁহছড়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহাদাত হোসেন’র স্ত্রী।

 

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, টেকনাফ সদর ইউনিয়ন মিঠাপানির ছড়ার আলী আহাম্মদ বাড়ী সংলগ্ন মাদক কারবারী শাহদাতের বাড়ীতে ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযানে চালানো হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দুই জন পালিয়ে যাওয়ার সময় ইয়াবাবর্তী একটি বস্তাসহ নারী মাদক ব্যবসায়ী সেতারাকে আটক করা হয়। পরে উদ্ধারকৃত বস্তাটি তল্লাশী করে ৮৯ হাজার ৫০০পিচ ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও জানান, আটককৃত নারী মাদক কারবারী জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে তার স্বামী শাহাদাতও দীর্ঘ দিন ধরে ইয়াবা কারবারের সাথে জড়িত। ইয়াবা উদ্ধারের ঘটনায় স্বামী-স্ত্রী দুই জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা।

 

সিএস /কেসিবি /৯ঃ৫০পিএম

ট্যাগ :