মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : দুপুর ১:৪৫

ট্রাকের সিলিন্ডারের ভিতর মিলল ইয়াবা; পটিয়া বাইপাস সড়কে ১০,৮৫০ পিস ইয়াবাসহ আটক ২


প্রকাশের সময় :১৭ মার্চ, ২০২১ ১১:৩৮ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন পটিয়া বাইপাস সড়ক এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩২ লক্ষ ৫৫ হাজার টাকা মূল্যের ১০,৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোঃ শাহজাহান মিয়া (৪২) ও মোঃ সাইফুল ইসলাম (২৩) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি ট্রাক জব্দ করা হয়।
 
গতকাল মঙ্গলবার ১৬ মার্চ রাত ১১ঃ২০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নুরুল আবছার। আটককৃত আসামী ড্রাইভার মোঃ শাহজাহান মিয়া চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন দক্ষিন সলিমপুর এলাকার মৃত আব্দুল হাদীর ছেলে এবং হেলপার মোঃ সাইফুল ইসলাম একই এলাকার ছাইদুল ইসলামের ছেলে।
 
র‌্যাব-৭,এর সহকারী পরিচালক, সিনিয়র সহকারী পুলিশ সুপার মাশকুর রহমান জানান, ট্রাক যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রাম এর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন পটিয়া বাইপাস সড়ক সংলগ্ন হাম কনভেশন সেন্টারের বিপরীতে গাড়ীতে তল্লাশি চালানো হয়। এসময় সন্দেহজনক একটি ট্রাক থেকে নেমে পালানোর সময় দুই জনকে আটক করা হয়। পরে ট্রাকের সাথে সংযুক্ত একটি অতিরিক্ত হাওয়ার সিলিন্ডারের ভিতরে সু-কৌশলে লুকানো ১০,৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং উক্ত ট্রাকটি (চট্ট-মেট্রো-ট-১১-৫৭৯০) জব্দ করা হয়।
 
তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তার দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩২ লক্ষ ৫৫ হাজার টাকা এবং জব্দকৃত ট্রাক এর আনুমানিক মূল্য অনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামীদের চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএস পি/কেসিবি/১১ঃ৩৭পিএম

ট্যাগ :